শুরু হল মুন্সীগঞ্জে রিপোর্টস ক্লাবের যাত্রা

  লিটন মাহমুদ,মুন্সীগঞ্জ

প্রকাশ: ১৮ এপ্রিল ২০২৪, ১২:০২ |  আপডেট  : ১ মে ২০২৪, ১১:৫১

অপসাংবাদিকতার বিরুদ্ধে সত্যের সন্ধানে অবিচল স্লোগান নিয়ে মুন্সীগঞ্জে ‘রিপোর্টার্স ক্লাব’ নামে সাংবাদিক সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে। বুধবার বিকালে রিপোর্টর ক্লাবের অস্থায়ী কার্যালয়ে সাংবাদিকতায় সংশ্লিষ্ট প্রবীন ও নবীন সাংবাদিকদের সমন্বয়ে এবং সবার উপস্থিতে রিপোর্টার্স ক্লাব’মুন্সীগঞ্জ নামে এ সাংবাদিক সংগঠনের   আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। 

সর্বসম্মতিক্রমে মোঃ জাফর মিয়াকে আহবায়ক (আমার সংবাদ) শুভ ঘোষ (চ্যানেল২৪) জিতু রায় (ইন্ডিপেন্ডেন্ট টিভি) ও কায়সার হামিদ-যুগ্ম আহবায়ক (দিপ্ত টিভি), আরাফাত রাহায়ন সাকিবকে সদস্য সচিব (যমুনা টিভি) করে ১৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয় অন্যান্য সদস্যরা হলেন- গোলাম আশরাফ খান উজ্জ্বল (দৈনিক রজত রেখা), শেখ মোহাম্মদ রতন (মাইটিভি), মোঃ সুজন পাইক (মোহনা টিভি), মোঃ রাজীবুল হাসান জুয়েল (গ্লোবাল টিভি), মোঃ রুবেল মাদবর (বাংলা টিভি), মোঃ জুয়েল রানা (নাগরিক টিভি), মোঃ জাহাঙ্গীর হোসেন (নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি), মোঃ সাকিব আহম্মেদ বাপ্পি (আজকের দর্পন), নিয়ে ৩ মাস মেয়াদি আহবায়ক কমিটিত গঠন করা হয়। 

গঠিত এই কমিটি আগামী তিন মাসের মধ্যে নির্বাচনের মাধ্যমে নির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করবেন। এছাড়াও সংগঠনটির সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন।

 

সান
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত