শিবগঞ্জে যাত্রী বেশী দুই ইজি বাইক চোর আটক

  শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ  

প্রকাশ: ৩০ এপ্রিল ২০২১, ১৬:০৯ |  আপডেট  : ২৪ মার্চ ২০২৪, ১৬:৫৪

বগুড়ার শিবগঞ্জে যাত্রী বেশী দুই চোরকে আটক করেছে শিবগঞ্জ থানা পুলিশ।  ইজি বাইক চুরি করে পালানোর সময় ৯৯৯ এর ফোন করার পরেই ইজি বাইক উদ্ধার, চুরির সঙ্গে জড়িত থাকার অপরাধে ২ জন কে আটক করা হয়। 

জানা যায়, পার্শ্ববর্তী জয়পুরহাট জেলার কালাই থানার পুনট গ্রামের  শ্রী নিবারণ চন্দ্র মোহন্ত এর ছেলে নিখিল চন্দ্র মোহন্ত (২৭) গত ২৯ এপ্রিল  পুনট বাজারে অবস্থান করার সময় ২জন যাত্রী বেশী চোর তাকে শিবগঞ্জে পৌঁছে দেওয়ার জন্য ১ শত ৫৫ টাকায় ইজি বাইক ভাড়া করে। নিখিল ২জন যাত্রী নিয়ে শিবগঞ্জ পৌর এলাকার অর্জুনপুর ব্রীজ এর নিকট পৌঁছিলে পূর্বের ২ জন যাত্রীর পরিচিত আরো ২ জন যাত্রী তার ইজি বাইকে উঠে মোকামতলা দিকে নিয়ে যেতে বলে। এক পর্যায়ে রাত সাড়ে ৮টায় বেড়াবালা গ্রামের মাজারের পূর্ব পার্শ্বে ইজি বাইক চালক নিখিল কে পার্শ্ববর্তী কলা বাগানে নিয়ে গিয়ে বেধরক ভাবে মারপিট করে হাত পা বেঁধে রেখে ইজি বাইক নিয়ে যাত্রী বেশী ৪জন যাত্রী মোকামতলার দিকে পালিয়ে যেতে থাকে। ওই সময় রাস্তার পাশ দিয়ে এক মটর সাইকেল আরোহী নিখিলকে দেখতে পায় এবং তার হাত পায়ের বাঁধন খুলে দেয়। এসময় নিখিল, মটর সাইকেল আরোহীকে ইজি বাইক চুরির সম্পর্কে জানান। ওই সময় ৯৯৯ ফোন করলে শিবগঞ্জ থানা পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে শিবগঞ্জ-মোকামতলা সড়কের ভাগকোলা  এলাকার এরফানের গোডাউনের পাশ থেকে ইজি বাইক উদ্ধার করে। এসময় পুলিশ ২ জন কে আটক করেলও অপর ২জন পালিয়ে যেতে সক্ষম হয়। আটকৃতরা হচ্ছেন শিবগঞ্জ থানার জগন্নাথপুর গ্রামের মৃত: নাজির আকন্দ এর ছেলে মানু মিয়া (৩০)  ও একই গ্রামের আবুল হোসেন এর ছেলে বেলাল হোসেন (২১)। 

এ ব্যাপারে শিবগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হরিদাস মন্ডল বলেন, ৯৯৯ এর ফোন করার সঙ্গে সঙ্গে পুলিশ অভিযান চালিয়ে চুরিকৃত ইজি বাইক উদ্ধার করা হয়েছে, এর সাথে জড়িত ২জন চোরকে আটক করা হয়েছে। মামলার পলাতক আসামীদের কে আটক করার জন্য পুলিশ তৎপর রয়েছে। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত