শিবগঞ্জে প্রতিপক্ষের মারপিটে গৃহবধু সহ আহত ৩

  শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি

প্রকাশ: ৩১ আগস্ট ২০২২, ২০:০৯ |  আপডেট  : ১২ জুন ২০২৪, ১৫:৫৪

বগুড়ার শিবগঞ্জে জমা-জমি সংক্রান্ত জের ধরে প্রতিপক্ষের লোকজন কর্তৃক মারপিট, গৃহবধু সহ আহত ৩, থানায় অভিযোগ। ঘটনাটি ঘটেছে গত ২৯ আগস্ট শিবগঞ্জ উপজেলার আঁচলাই পূর্বপাড়া গ্রামে। এ ঘটনায় কৃষক ফজলু বাদী হয়ে ১৫ জনের বিরুদ্ধে  থানায় অভিযোগ করেন। 

থানার অভিযোগ সূত্রে জানা যায়,  ফজলু হক এর সাথে একই গ্রামের মৃত: জহর মোল্লার ছেলে জয়নাল আবেদীন, জলিল, হযরত গংদের সাথে জমা জমি সংক্রান্ত জের ধরে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে। এর জের ধরে গত ২৯ আগস্ট জয়নাল আবেদীন এর নেতৃত্বে ১৫/২০ জনের একটি সংঘবদ্ধ দল হাতে লাঠি-শোটা দেশীয় অস্ত্রশস্ত্রে নিয়ে ফজলু’র বাড়িতে অতর্কিত ভাবে হামলা চালায়। এসময় ২ জন আহত হয়। আহতরা হলেন ফরিদ (৪০) ও রবিউল ইসলাম (২১), লাভলী বেগম (৩৫)। প্রতিপক্ষরা বাড়ির আসবাপত্র  ভাংচুর ও গাছ পালা কেটে ফেলে।  স্থানীয় লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষরা দ্রুত পালিয়ে যায়। পরে প্রতিবেশীরা আহতদের উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে। রবিউল ইসলাম এর অবস্থা আশংকা জনক হওয়ায় কর্তব্যরত ডাক্তার তার উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। 

এব্যাপারে কৃষক ফজলু হক বলেন, প্রতিপক্ষরা আমাদের হয়রানি করার জন্য মিথ্যা জমির দাবী করে আসছে। জমির কাগজপত্রাদি আমাদের নামে রয়েছে। তারা আমার বাড়িতে হামলা করে আমার ভাই, ভাতিজা সহ ৩ জন আহত হয়। প্রতিপক্ষরা আসাবপত্র ভাংচুর ও গাছ পালা কর্তন করে অনুমান ২ লক্ষ ৬০ হাজার টাকা  ক্ষতি সাধন করেছে। বিষয়টি নিয়ে প্রতিপক্ষ জয়নাল আবেদীন এর সাথে কথার চেষ্টা করে যোগাযোগ করা সম্ভব হয়নি। 

এব্যাপারে থানার অফিসার ইনচার্জ দীপক কুমার দাস বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত