শিবগঞ্জে নিষিদ্ধ অ্যাম্পুল ও ফেনসিডিলসহ গ্রেফতার ৪ 

  শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি

প্রকাশ: ২৩ মে ২০২২, ১৫:৪৩ |  আপডেট  : ১৬ মে ২০২৪, ১৮:৫৬

বগুড়ার শিবগঞ্জে পৃথক ২টি অভিযানে বিপুল পরিমাণ নেশাজাতীয় আড়াই হাজার অ্যাম্পুল ও ২৮ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ৪ জনকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে। 

রোববার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। এর আগে শনিবার দিবাগত রাতে উপজেলার মোকামতলা ইউনিয়নের মুরাদপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

শিবগঞ্জের মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা বগুড়া-রংপুর মহাসড়কের মুরাদপুর এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালাচ্ছিলেন। এ সময় রাত ১২ টার দিকে রংপুর থেকে ঢাকাগামী এসকে পরিবহনের একটি বাসে তল্লাশি চালানো হয়। ওই সময় বাসের নিজস্ব মালামাল রাখার বক্স থেকে ২৮ বোতল ফেন্সিডিল পাওয়া যায়। এই ঘটনায় বাসটির চালকের সহকারী (হেল্পার) ৩০ বছর বয়সী মনিরুজ্জামান মিশু (৩০) ও ২০ বছর বয়সী জীবন মিয়াকে গ্রেফতার করা হয়। তারা উভয়ে রংপুর জেলার বাসিন্দা। 

এর প্রায় দুই ঘন্টা পড়ে দিবাগত রাত পৌণে ২ টার দিকে ওই এলাকাতেই চেকপোস্টে ঢাকাগামী শঠিবাড়ী পরিবহনে তল্লাশি চালানো হয়। একপর্যায়ে বাসের নিজস্ব মালামাল রাখার বক্সে একটি সাদা প্লাস্টিকের বস্তা দেখতে পায় পুলিশ সদস্যরা। সেই ব্যাগে তল্লাশি চালিয়ে ২ হাজার ৬৫০ পিস এ্যাম্পল উদ্ধার করা হয়। এসময় বাসটির চালকের সহকারী ৫০ বছর বয়সী এমদাদুল ইসলাম ও ৪৫ বছর বয়সী আমিন মিয়াকে গ্রেফতার করা হয়। তারা দুইজনই রংপুর জেলার বাসিন্দা।

শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ দীপক কুমার দাস বলেন, পৃথক ২টি ঘটনায় মাদক দ্রব্য উদ্ধারসহ ৪ জনকে আটক করে মাদক মামলা  রুজু পূর্বক জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত