শিবগঞ্জে জমিজমা সংক্রান্ত জেরে প্রতিপক্ষের হামলা; আহত-২

  শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ

প্রকাশ: ১৬ জুলাই ২০২১, ১৮:০৭ |  আপডেট  : ৪ মে ২০২৪, ০৭:৫৫

বগুড়ার শিবগঞ্জ উপজেলার আটমূল ইউনিয়নের নান্দুরিয়া গোনবাড়ী পূর্বপাড়ায় জমাজমির মালিকানার দ্ব›েদ্ব্ প্রতিপক্ষের মারপিটে গুরুতর আহত হয়ে আপন দুই ভাই শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী হয়েছে। উক্ত জমি নিয়ে কোর্টে উভয় পক্ষের মামলা চলমান আছে। ১৬ জুলাই শুক্রবার সকালে নালিশী সম্পত্তিতে ধান রোপন করে আসার সময় ঐ আপন দুই ভাইয়ের উপর বিবাদীরা হামলা চালায়।

হামলায় গুরুতর আহত আপন দুই ভাই হলেন নান্দুরিয়া গোনবাড়ী পূর্বপাড়া গ্রামের বাক প্রতিবন্ধী তোফায়েলের ছেলে জহুরুল ইসলাম ও শহিদুল ইসলাম। বিষয়টির প্রতিকার চেয়ে ঐ দিন বিকেলে জহুরুলের স্ত্রী মনিকা বেগম ৩জনের নামে শিবগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করে। অভিযুক্তরা হলেন উপজেলার নান্দুরিয়া গোনবাড়ী পূর্বপাড়ার মৃত আব্দুল করিমের ছেলে আব্দুস সবুর (২৫), সবুরের মা খাদিজা বেগম ও মৃত কোব্বাতের ছেলে হামিদুল ইসলাম।

অভিযোগ সূত্রে জানা যায়, উক্ত জমিতে ধান রোপন করে আসার সময় বিবাদীরা কোন কিছু বুঝে উঠার আগেই মারপিট করে আপন ২ভাইকে পিটিয়ে গুরুতর আহত করেন।

বাদী মনিকা বেগম বলেন, ঐ জমি আমার শশুড়ের কবলাকৃত সম্পত্তি। প্রতিপক্ষরা অবৈধ ভাবে প্রিন্ট পর্চা তৈরী করে তাদের সম্পত্তি বলে দাবি করে আসছে। ইতোপূর্বে ঐ জমিকে কেন্দ্র করে সালিশও হয়েছে। তখনকার নালিশে জমি আমাদের দিবে এমন প্রতিশ্রæতি দেয় বিবাদীরা।

বিবাদী আব্দুস সবুর বলেন, আমাদের বাড়িতে এসে বাদীরা মারপিট করে আমাকে আহত করেছে আবার থানায় মিথ্যা অভিযোগ দায়ের করেছে।
এব্যাপারে শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত