শিবগঞ্জে অ্যাম্বুলেন্সের ধাক্কায় মাছ ব্যবসায়ী নিহত আহত ১

  রশিদুর রহমান রানা,শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি

প্রকাশ: ২৪ জানুয়ারি ২০২৩, ১৩:৫১ |  আপডেট  : ৩ ফেব্রুয়ারি ২০২৩, ২১:৪৮

বগুড়া  শিবগঞ্জে উপজেলার মহাস্থানগড় এলাকায়  অ্যাম্বুলেন্সের ধাক্কায় হাসেন আলী হাসু (৩৫) নামের এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। এ দৃর্ঘনায় আহত হয়েছেন বাদশা মিয়া  (৪২) নামের আরও একজন ব্যবসায়ী। এ ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী প্রায় আধা ঘণ্টা বগুড়া-রংপুর মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে। 

সোমবার (২৩ জানুয়ারি)  রাত ৮টার দিকে উপজেলার মহাস্থানগড়ের হাতিবান্ধা নামক স্থানে   বগুড়া-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। হাসেন ও বাদশা দুজনেই বগুড়া সদর উপজেলার লাহিড়িপাড়া ইউনিয়নের দীঘলকান্দি পশ্চিমপাড়া গ্রামের বাসিন্দা। তাঁরা দুজনেই মাছের ব্যবসা করতেন বলে জানাযায়। 

]

স্থানীয় বাসিন্দারা জানান, মাছ ব্যবসায়ী হাসেন ও বাদশা রাস্তার পাশ দিয়ে হেঁটে বাড়ি ফিরছিলেন। এ সময় রংপুর থেকে আসা টিএমএসএস রফাতুল্লাহ্ কমিউনিটি হাসপাতালের একটি অ্যাম্বুলেন্স দ্রুতগতিতে বগুড়ার দিকে যাওয়ার সময় তাদেরকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই হাসেন আলী মারা যান। পরে বাদশা মিয়াকে উদ্ধার করে টিএমএসএস হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। বিষয়টি মিমাংসা করার চেষ্টা করা হলে এলাকাবাসী  চালকের বিচারের দাবিতে প্রায় আধা ঘণ্টা মরদেহ নিয়ে বগুড়া-রংপুর মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে।  পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করলে যান চলাচল স্বাভাবিক 

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, এ ঘটনায় অ্যাম্বুলেন্সটি জব্দ করা হয়েছে। চালক পালিয়ে যাওয়ায় তাঁকে আটক করা সম্ভব হয়নি। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত