লৌহজংয়ে হলদিয়া ইউনিয়ন আন্ত: প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত 

  স্টাফ রিপোর্টার 

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:০৭ |  আপডেট  : ৮ মে ২০২৪, ০১:১২

গতকাল ২৩ ফেব্রুয়ারি  [শুক্রবার] মুন্সীগঞ্জের লৌহজং উপজেলাস্থ সাতঘড়িয়া স্পুটনিক এসোসিয়েশন এর খেলার মাঠে অনুষ্ঠিত হয়ে গেল "হলদিয়া ইউনিয়ন আন্ত: প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান”। সাতঘড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় আয়োজিত এই ক্রীড়া প্রতিযোগিতায় হলদিয়া ইউনিয়নের ১০ টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ গ্রহণ করেন। 

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী ভূমি কমিশনার, লৌহজং  ইলিয়াস শিকদার। বক্তব্য রাখেন হলদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হক, সাতঘড়িয়া স্পুটনিক এসোসিয়েশনে সভাপতি শামীম ফরাজি, সাধারণ সম্পাদক আল ইউসুফ আজাদ চঞ্চল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাতঘড়িয়া প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি কামরুজ্জামান মৃধা। সঞ্চালনায় ছিলেন কাজী আরিফ ও টুটুল শেখ। বক্তারা এই ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কারের অর্থ ও সার্বিক কাজে সহযোগিতা করার জন্য এ্যাবা গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর জিল্লুর রহমান রিপন মৃধাকে ধন্যবাদ জানান। 

এছাড়া বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন হলদিয়া ইউনিয়ন পরিষদের সদস্য রোমেল শেখ, ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের মহিলা মেম্বার ইভা আক্তার, আবু তাহের মৃধা, শামীম খান। 

সাতঘড়িয়া স্পুটনিক এসোসিয়েশনের ক্রিড়া সম্পাদক জসিম মোল্লা পল্টু ও সহকারী ক্রিড়া সম্পাদক আরিফ শিকদারের নেতৃত্বে স্পুটনিক এসোসিয়েশনের একঝাক তরুন সদস্যরা স্বেচ্ছাসেবক হিসেবে ক্রিড়া প্রতিযোগিটি পরিচালনা করেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত