লৌহজংয়ে  সাবেক ভাইস চেয়ারম্যানের বাড়িতে আগুন, নাশকতার অভিযোগ

  লৌহজং (মুন্সিগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১৫ ডিসেম্বর ২০২১, ১৮:৩৫ |  আপডেট  : ১৬ মে ২০২৪, ০৬:১৩

লৌহজং উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মো. জাকির হোসেন বেপারীর বাড়িতে নাশকতার অভিযোগ পাওয়া গেছে। জানাযায়, মঙ্গলবার রাত আনুমানিক ৮ টার দিকে উপজেলার বেজগাঁও ইউনিয়নের মালিঅংক গ্রামে অবস্থিত জাকির বেপারীর বাসভবনে আগুন দেয় একদল দুবৃত্ত। এতে ঘরের জানালা, খাট, পদ্দা, তোশক, জাজিম ও ঘরে থাকা জামা কাপড় পুড়ে যায়। এই বিষয়ে জাকির হোসেন বেপারী লৌহজং থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুএে জানাযায়, রাত টার দিকে হঠাৎ জাকির হোসেন বেপারীর ঘরে আগুন জলতে দেখা যায়। সে ঘরের দোতলা থেকে জাকির হোসেন বেপারীর স্ত্রী চিৎকার দিলে তার আশেপাশে থাকা লোকজন এসে পানি দিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। ধারনা করা হচ্ছে কেউ শ্ত্রুতার জেরে  এই নাশকতা করেছে। 

জাকির হোসেন বেপারী জানান, আমার বাড়িতে দুবৃত্তরা শএূতার জের ধরে আগুন দিয়েছে। এখানে কোন বৈদ্যুতিক খুটি বা বিদ্যুতের কোন লাইন থেকে আগুন লাগে নাই অল্পের জন্য আমার ঘর দোয়ার আল্লাহ রক্ষা করেছে। এই বিষয়ে লৌহজং থানার ওসি মো. মাসুদুর রহমান জানান, খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। ভুক্তভোগীর লিখিত অভিযোগের প্রেক্ষিতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত