লৌহজংয়ে বেদেপল্লী থেকে র‌্যাবের অভিযানে ১১ জুয়াড়ি আটক 

  লৌহজং (মুন্সীগঞ্জ) সংবাদদাতা 

প্রকাশ: ৭ জুলাই ২০২১, ১৭:৪০ |  আপডেট  : ৮ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৬

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার গোয়ালীমান্দ্রা বেদেপল্লী থেকে ১১ জুয়াড়িকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার রাত ১০টায় র‌্যাব-১১-এর সিপিসি-১ অভিযান চালিয়ে ১১ জুয়াড়িকে ৩৭ হাজার টাকাসহ আটক করে। আটকদের বিরুদ্ধে লৌহজং থানায় জুয়া আইনের ৩/৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে। 

আটক জুয়াড়িরা হলো- (১) মো. রিপন (৪৫), পিতা- কাশেম মাল; (২) মোহাম্মদ মঈনউদ্দীন (২৭), পিতা-মৃত শেখ সাদের; (৩) মো. আলাউদ্দিন (৩০), পিতা-মৃত আলিমুদ্দিন সর্দার; (৪) মো. বাবুল (৪০), পিতা-মৃত সামজেল হোসেন; (৫) মোহাম্মদ আজমীর (২৫), পিতা-শেখ সরদার; (৬) মো. মাসুদ (৪৫), পিতা- কপিল উদ্দিন; (৭) মো. এনামুল (৪৫), পিতা-মৃত জিন্নাত আলী সরদার; (৮) মোহাম্মদ আবীর (২৫), পিতা-মৃত শেখ সাদী; (৯) মোহাম্মদ সাইফুল (৩৫), পিতা- মৃত রেদওয়ান; (১০) মোহাম্মদ মোয়াজ্জেম (৫০), পিতা-মৃত মাইনুদ্দিন; (১১) মো. সোহেল (২৮), পিতা-মোহাম্মদ আক্কেল আলী। 
          
লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীর হোসাইন জানান, মঙ্গলবার রাতে জুয়ার আসর থেকে  র‌্যাব ১১ জুয়াড়িকে আটক করে থানায় সোপর্দ করেছে। আটক জুয়াড়ি সবাই উপজেলার খড়িয়া, গোয়ালীমান্দ্রা ও ঢাকার সাভার বেদেপল্লীর বাসিন্দা। তবে অভিযানের সময় অজ্ঞাত কয়েকজন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। বুধবার আটকদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা করে আদালতে পাঠানো হয়েছে। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত