টেনে তুললো কুকুর  

লৌহজংয়ে নিখোঁজের পরে ডোবায় মিললো শিশুর বস্তাবন্দি লাশ

  লৌহজং (মুন্সীগঞ্জ ) প্রতিনিধি :  

প্রকাশ: ১৬ ডিসেম্বর ২০২১, ১৭:৪৫ |  আপডেট  : ৩ মে ২০২৪, ১২:৪৯

মুন্সীগঞ্জের লৌহজংয়ে নিখোঁজের ১৮ঘন্টা পর হুমায়ারা হিমু (১০) নামের এক শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলা কনকসারের কাহেতারা এলাকায় বাড়ির পাশের ডোবা থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়। 

নিহত হিমু স্থানীয় হানিফ বেপারীর মেয়ে। এর আগে গেলো বুধবার দুপুর ৩টার দিকে বাড়ি থেকে বের হয়ে হিমু নিখোঁজ ছিলো বলে জানিয়েছে পরিবার। নিহতের পরিবার সূত্রে জানা যায়, ১৫ই ডিসেম্বর বুধবার বেলা ৩টার দিকে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় ওই শিশুটি।

 পরে অনেক খোঁজ করে না পাওয়ায় রাতে এ বিষয়ে লৌহজং থানায় একটি সাধারণ ডাইরি করে নিহতের পিতা হানিফ। পরে বৃহস্পতিবার সকাল ৯টার দিকে বাড়ির পাশের ডোবার পাশে একটি অর্ধ ভাসমান বস্তা কুকুরকে টানতে দেখে সন্দেহ হলে বস্তাটি খুলে ওই শিশুটির মরদেহ পাওয়া যায়। এ ঘটনায় পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। 

লৌহজং থানার ওসি তদন্ত হাফিজুর রহমান জানান স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। পরিবার জানিয়েছে মেয়েটি গতকাল থেকে নিখোঁজ ছিলো। তবে প্রকৃতঘটনা কি তা মরদেহে ময়নাতদন্ত শেষে ও তদন্ত সাপেক্ষ বলা যাবে, তদন্ত অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত