লৌহজংয়ে খলিলুর রহমান আইডিয়াল স্কুলে নবীন বরণ ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

  স্টাফ রিপোর্টার

প্রকাশ: ৩ মার্চ ২০২৪, ১৭:৪৮ |  আপডেট  : ১৫ এপ্রিল ২০২৪, ০৩:২৫

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার হলদিয়াস্থ খলিলুর রহমান আইডিয়াল স্কুলে নবীন বরণ ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। 

গতকাল (শনিবার) বিদ্যালয় প্রাঙ্গণে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বিকেল ৩:৩০ মিনিটে এই অনুষ্ঠানের শুরু হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বিশিষ্ট সমাজসেবক, শিল্পপতি ও খলিলুর রহমান আইডিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা জিল্লুর রহমান রিপন মৃধা। সঞ্চালনা করেন পাভেল শাহাবুদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লৌহজং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তপন, হলদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হক, সমাজসেবক খান নজরুল ইসলাম হান্নান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা (একাডেমিক সুপারভাইজার) সোহেল হায়দার, সরকারি হলদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, সমাজসেবক তাহের মৃধা, সাংবাদিক মাসুদ খান, কাজী আরিফ, রাজনৈতিক ব্যক্তিত্ব আবুল বাসার খান, আল ইউসুফ আজাদ চঞ্চল, মর্তুজা খান, লিংকন হাওলাদার প্রমূখ। অনুষ্ঠানে সার্বিক পরিচালনায় ছিলেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা এইচ এম নাসির উদ্দিন। 

অনুষ্ঠানের শুরুতে ফুল দিয়ে বিদ্যালয়ের নবীনদের বরণ করে নেয় অতিথিরা। এরপর শিক্ষার্থীরা মনোমুগ্ধকর নৃত্য পরিবেশন করে অতিথিদের মুগ্ধ করে। অতিথিদের আলোচনা সভা ও ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার প্রদান শেষে অনুষ্ঠান সমাপ্ত হয়।

 

সা/ই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত