লাস্ট স্টোরিজ ২ তে কাজল-তামান্না-ম্রুনাল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ নভেম্বর ২০২২, ১৩:৪০ |  আপডেট  : ২৮ নভেম্বর ২০২২, ২২:১৫

ভারতে ওয়েব কনটেন্টের উত্থানের সময়কার অন্যতম প্রজেক্ট ‘লাস্ট স্টোরিজ’। ২০১৮ সালে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিলো এই অ্যান্থলজি সিনেমা। চারটি গল্পে নির্মিত হয়েছিলো এটি, যেগুলো পরিচালনা করেছিলেন অনুরাগ কাশ্যপ, জয়া আখতার, দিবাকর ব্যানার্জি ও করন জোহর। প্রতিটি গল্পের মূল বিষয়বস্তু শারীরিক সম্পর্ক।

সাহসী ও অন্তরঙ্গ দৃশ্যের কারণে মুক্তির পর আলোচনার কেন্দ্রে চলে আসে ‘লাস্ট স্টোরিজ’। এর বিভিন্ন দৃশ্য সোশ্যাল মিডিয়ায় পর্যন্ত ভাইরাল হয়েছিলো।

চার বছর পর এবার অ্যান্থলজি ছবিটির সিকুয়েল আসছে। শোনা যাচ্ছে, নতুন বছরে ভালোবাসা দিবস উপলক্ষেই মুক্তি পাবে ‘লাস্ট স্টোরিজ ২’। তবে কোন প্ল্যাটফর্মে এটি দেখা যাবে, তা এখনও জানা যায়নি।

এবারও চারটি গল্পে নির্মিত হচ্ছে সিনেমাটি। এগুলো পরিচালনা করছেন সুজয় ঘোষ, আর বালকি, কঙ্কনা সেন শর্মা ও অমিত রবীন্দরনাথ শর্মা। ছবিটি প্রযোজনা করছে রনি স্ক্রুওয়ালা ও আশি দুয়া প্রডাকশন।

পিঙ্কভিলার একটি সূত্র বলছে, যেহেতু এর গল্প ভালোবাসা ও জটিল মানবিক সম্পর্ক কেন্দ্রিক, তাই নির্মাতা-প্রযোজকরা ভালোবাসা দিবসে মুক্তি দেওয়ার কথা ভাবছেন। যদিও এখনও ছবিটি নিয়ে কোনও অফিসিয়াল ঘোষণা আসেনি।

শোনা যাচ্ছে, ‘লাস্ট স্টোরিজ ২’তে অভিনয় করছেন অনেক তারকা। এর মধ্যে সুজয় ঘোষের গল্পে দেখা যাবে তামান্না ভাটিয়া ও বিজয় ভার্মাকে, আর বালকির গল্পে অঙ্গদ বেদি, ম্রুনাল ঠাকুর ও নীনা গুপ্তা, কঙ্কনার নির্মাণে তিলোত্তমা শোম ও অম্রুতা সুভাষ এবং অমিত শর্মার গল্পে থাকছেন কাজল।

এর আগে ‘লাস্ট স্টোরিজ’-এর চারটি গল্পে অভিনয় করেছিলেন রাধিকা আপ্তে, ভূমি পেড়নেকর, মনীষা কৈরালা, কিয়ারা আদভানি, আকাশ থোসার, ভিকি কৌশল ও নেহা ধুপিয়া।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত