লকডাউন বাস্তবায়নে মেহেরপুরে সেনাবাহিনীর অভিযান

  ইসমাইল হোসেন, জেলা প্রতিনিধি, মেহেরপুরঃ 

প্রকাশ: ২ জুলাই ২০২১, ১৬:৩৬ |  আপডেট  : ১২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫২

করোনা ভাইরাসের প্রাদূর্ভাব ঠেকাতে সরকার ঘোষিত যে কঠোর লক ডাউনের পাশাপাশি বিধিনিষেধ দেওয়া হয়েছে তারই ধারাবাহিকতায় কঠোর লক ডাউনের দ্বিতীয় দিনে মেহেরপুরে প্রশাসনের পক্ষ থেকে ও সেনাবাহিনীর কঠোর ভূমিকা থাকলেও শহরের রাস্তা একেবারে ফাঁকা ও জনশূণ্য হয়ে পড়েছে। শহরের রাস্তাগুলো ফাঁকা হলেও শহরের অলি-গলিতে মানুষের জটলা কিছুতেই থামানো যাচ্ছে না। 

শুক্রবার সকালে মেহেরপুর জেলা প্রশাসন ও বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে যৌথ টহল টিম শহরের প্রধান প্রধান সড়ক, হোটেল বাজার ও বড়বাজার এলাকায় করোনা ভাইরাসের প্রাদূর্ভাব ঠেকাতে সরকার দেওয়া কঠোর লকডাউন বাস্তবায়নের জন্য ভ্রাম্যমান অভিযান চলাকালীন সময় দেখা গেছে অযথা মাস্কবিহীন ঘোরাঘুরির সময় দু’জনকে আইনের আওতায় নিয়ে এসে ভ্রাম্যমান আদলত ২০০৯ সংক্রমণ নির্মূল আইন ২০১৮ এর ২৪ এর ১ ও ২৪ এর ২ ধারায় একজনকে তিনশত ও অন্যজনকে পাঁচশত টাকা জরিমানা করেছে মেহেরপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার কাজী অনিক ইসলাম। 

মেহেরপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার কাজী অনিক ইসলাম জানান, ভ্রাম্যমান অভিযানে মেহেরপুরের শহর ফাঁকা হলেও অলি-গলিতে মানুষের জটলা ঠেকাতে অতি শিঘ্রই প্রশসনের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। এসময় উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা পুলিশের একাধিক সদস্য ও বাংলাদেশ সেনাবাহিনীর ২৭ ফিল্ড আর্টিলারি যশোর সেনানিবাসের সেনা সদস্যসহ ক্যাপ্টেন খান নাহিয়ান।   

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত