রোহিঙ্গা ক্যাম্পে আরসার কমান্ডারসহ গ্রেফতার ৫

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ জানুয়ারি ২০২৩, ১০:৫৬ |  আপডেট  : ১৮ মে ২০২৪, ০০:০৪

কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্পগুলোতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যৌথ অভিযান চালিয়ে আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মির (আরসা) কমান্ডারসহ পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে।

গ্রেফতার অভিযুক্তরা হলেন আরসার কমান্ডার ডা. মো. রফিক (৫৪), সদস্য মোহাম্মদ রফিক (২০), নুরুল আমিন (৩৪), মোহাম্মদ রফিক (২১) ও খায়রুল আমিন (৩২)। তারা সবাই উখিয়া রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা। 

রবিবার (২৯ জানুয়ারি) রাত ১১টার দিকে তাদের গ্রেফতারের বিষয়টি জানিয়েছেন কক্সবাজার র‍্যাব ১৫-এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক আবু সালাম চৌধুরী।

তিনি বলেন, ‘শনিবার গভীর রাতে সন্ত্রাসীদের অবস্থানের খবর পেয়ে এপিবিএন, জেলা পুলিশ ও র‍্যাব উখিয়ার বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্পে যৌথ অভিযান চালায়। এ সময় বিচ্ছিন্নতাবাদী সন্ত্রাসী সংগঠন আরসার কমান্ডারসহ পাঁচ সদস্যকে গ্রেফতার করা হয়। এর মধ্যে গ্রেফতার ডা. মো. রফিক আরসার একটি গ্রুপের কমান্ডার। বাকিরা দলের চিকিৎসা ও ওষুধ সরবরাহের দায়িত্বে নিয়োজিত ছিল।’

বিজ্ঞাপন

তিনি আরও জানান, তাদের বিরুদ্ধে হত্যা, মাদক ও পুলিশ লাঞ্ছিতসহ একাধিক মামলা রয়েছে। নতুন করে তাদের মামলা দিয়ে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত