রামপালের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বয়স্ক ভাতার কার্ড বিতরণ 

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ২০ ডিসেম্বর ২০২২, ১৮:৫৪ |  আপডেট  : ২০ এপ্রিল ২০২৪, ০৬:০১

বাগেরহাটের রামপাল উপজেলার বাঁশতলী ইউনিয়ন পরিষদের উদ্যোগে এসএসসিতে এ প্লাস পাওয়া ৭০ জন শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। এছাড়াও সামাজিক ও খাদ্য নিরাপত্তার আওতায় ১৬৯ জন বয়স্ক ও বিধবাদের মাঝে ভাতার কার্ড বিতরণ করা হয়েছে।

 বাঁশতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রহমান সোহেল এর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা প্রদান ও বয়স্ক, বিধবা ভাতার কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজিবুল আলম। মো. শেখ আল আমিনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বাগেরহাট জেলা আওয়ামী লীগের সদস্য শেখ মো. আবু সাইদ, আবুল কালাম মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মো. ফরহাদ হোসেন, অধ্যাপক মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাওলাদার হাফিজুর রহমান, ভোজপাতিয়া ইউপি চেয়ারম্যান তরফদার মাহাফুজুল হক টুকু, ইসলামাবাদ ফাজিল (ডিগ্রী) মাদরাসার সহকারী অধ্যাপক মো. বজলুর রহমান খান, গিলাতলা সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশান্ত কুমার পাল, গিলাতলা হাজী আরিফ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক বীরেন্দ্রনাথ পাল, বাঁশতলী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইজারাদার ফিরোজ আহমেদ, চন্ডিতলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোপাল চন্দ্র পাল, ফাতিমাতুজ্জোহরা দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মো. গোলাম ফারুক, উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক শেখ সাদি, অভিভাবক সালাউদ্দিন সোহাগ, শিক্ষার্থী শ্রাবন্ত পাল, জান্নাতুন ফেরদৌস মুমু প্রমুখ।

আয়োজক সভাপতি ও বাঁশতলী ইউপি চেয়ারম্যান সোহেল বলেন, আমরা পরিষদের সকল সদস্য একত্রিত হয়ে এ ইউনিয়নবাসীকে সাথে নিয়ে শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়ার আয়োজন করেছি। আমরা জঙ্গিবাদ মুক্ত, মাদক মুক্ত একটি ইউনিয়ন পরিষদ উপহার দিতে কাজ করছি। আমরা আমাদের শিক্ষার্থীদের অভিভাবক ও যারা এবার এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে তাদের সাথে আমরা একটি যোগসূত্র তৈরি করতে এমন মহতি কাজ হাতে নিয়েছি। মেধা বিকাশে আমরা সকলকে সহায়তা প্রদান অব্যাহত রাখবো। বিশেষ করে দরিদ্র ও অসহায় শিক্ষার্থীদের লেখা পড়া যাতে থেমে না যায় এজন্য আমি দায়িত্ব পালন করে যাবো। এ জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

রামপাল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শেখ মো আবু সাইদ বলেন অভিভাবকদের সচেতন হতে হবে। আপনার সন্তান কি করে, কোথায় যায়, কার সাথে মেলামেশা করে ? এগুলো দেখতে হবে। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যন্ত শিক্ষার্থীদের হাতে দয়া করে মোবাইল ফোন তুলে দিবেন না।

প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাজিবুল আলম বলেন, আমাদের শিক্ষার্থীরা এমন ভালো রেজাল্ট করেছে এজন্য বাবা-মা ও বিদ্যালয়ের শিক্ষকগণ অবদান রেখেছেন। এ জন্য সবাইকে আমি অভিনন্দন জানাচ্ছি। এমন মহতী অনুষ্ঠান আয়োজন করে শিক্ষার্থীদের ও অভিভাবকদের অনুপ্রেরণা দেওয়া হয়েছে। এমন অনুষ্ঠান আয়োজনের জন্য সকলকে ধন্যবাদ বলেন সরকার পক্ষ থেকে সকল প্রকার সহযোগীতা করা হবে।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত