মোড়েলগঞ্জে স্বাস্থ্য কমপ্লেক্সের অবসরপ্রাপ্ত কর্মকর্তা ও কর্মচারীদের বিদায়ী অনুষ্ঠান 

  স্টাফ রিপোটার,বাগেরহাট

প্রকাশ: ১৭ জুলাই ২০২২, ১৯:২৬ |  আপডেট  : ১৫ মে ২০২৪, ০৬:১০

বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারীদের এক বিদায়ী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে এ বিদায়ী অনুষ্ঠান ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট-৪, আসনের সংসদ সদস্য, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য অ্যাড. আমিরুল আলম মিলন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শর্মী রায়ের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এ্যাড. শাহ-ই আলম বাচ্চু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, উপজেলা নির্বাহী অফিসার মো. জাহাঙ্গীর আলম, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খানম, থানা অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমান, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. হারুন অর রশীদসহ বিভিন্ন নেতৃবৃন্দ।   

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সিএইচসিপি মো. সাইফুল ইসলাম। অনুষ্ঠানে ১২জন অবসরকালিন কর্মকর্তা/কর্মচারীদের বিদায় সংর্বধনা দেওয়া হয়। আলোচনা শেষে  সংসদ সদস্য অ্যাড. অমিরুল আলম মিলন হাসপাতালে পরিদর্শন করে রোগীদের খোঁজ খবর নেন একইসাথে তিনি আল্ট্রাসনোগ্রাম ও ইসিজি মেশিন-এর শুভ উদ্ধোধ করেন। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত