মেহেরপুরে ৭ স্বতন্ত্র, ২টিতে আওয়ামী লীগ প্রার্থী বিজয়ী

  ইসমাইল হোসেন, জেলা প্রতিনিধি মেহেরপুরঃ

প্রকাশ: ১২ নভেম্বর ২০২১, ০৯:৪৯ |  আপডেট  : ১৭ মে ২০২৪, ০৭:৪২

মেহেরপুরে মুজিবনগর ও গাংনী উপজেলার ৯টি ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থীদের ভরাডুবি হয়েছে। ৯টি ইউনিয়নের মধ্যে ৭টি বিদ্রোহী প্রার্থী এবং ২টিতে আওয়ামী লীগ প্রার্থী জয়লাভ করেছেন। গাংনী উপজেলার কাথুলী ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান মিজানুর রহমান রানা (আনারস) নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী হয়েছেন কৃষকলীগ নেতা আবুল বাশার (মোটরসাইকেল)। 

মটমুড়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান সোহেল আহমেদ (আনারস) বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী আবুল হাশেম (নৌকা)। তেতুলবাড়ীয়াতে বিদ্রোহী প্রার্থী নাজমুল হুদা (আনারস) বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী আবদুল্লাহ আল মামুন (নৌকা)। সাহারবাটিতে আওয়ামী লীগ প্রার্থী মশিউর রহমান (নৌকা) বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলাম টুটুল (আনারস)। 

বামন্দীতে ওবায়দুর রহমান কমল (নৌকা) বিজয়ী হয়েছেন। তার নিকট তম প্রতিদ্বন্দী আব্দুল আওয়াল (চশমা)। মুজিবনগরে বাগোয়ানে প্রতিদ্বন্দী ও বর্তমান চেয়ারম্যান আয়ুব হোসেন (আনারস) বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী কুতুব উদ্দিন (নৌকা)। দারিয়াপুরে বিদ্রোহী মাহবুব আলম রবি (ঘোড়া) বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী মোস্তাকিম উল খোকন  (নৌকা)। মোনাখালীতে বিদ্রোহী ও বর্তমান চেয়ারম্যান মফিজুর রহমান (ঘোড়া) নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী রফিকুল ইসলাম (নৌকা)। মহাজনপুরে বিদ্রোহী ও বর্তমান চেয়ারম্যান আমাম হোসেন মিলু (আনারস) নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী রেজাউর রহমান নান্নু (নৌকা)।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত