মেহেরপুরে স্বামীর মামলায় স্ত্রী জেলে

  জেলা প্রতিনিধি, মেহেরপুরঃ 

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২১, ২০:০৭ |  আপডেট  : ১৮ অক্টোবর ২০২১, ২২:৪৬

মেহেরপুরে স্বামীর মামলায় তালকপ্রাপ্ত স্ত্রী জেলহাজতে। বৃহস্পতিবার সকালের দিকে মেহেরপুর বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট-এর আদলতে মোছাঃ রুবিনা আক্তার বিথি (২২) হাজিরা হলে, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ তারিক হোসেন তাকে জেলহাজতে প্রেরণ করেন। মামলা নং সি,আর-১৬১/২০২১। 

মামলার নথীতে জানা গেছে, মেহেরপুর জেলার গাংনী উপজেলার কল্যানপুর গ্রামের মোঃ জমির উদ্দিনের ছেলে মোঃ আলমগীর কবির (৩৬) দোবাই চাকুরী করা অবস্থা তার শ্বাশুড়ীর নামে দোবাই হতে সোনালী ব্যাংক একাউন্টে জোরপুকুর শাখায় বিভিন্ন মাধ্যমে পাঁচ লক্ষ বাইশ হাজার পাঁচশত টাকা ভিন্ন ভিন্ন ব্যংাক রশিদের মাধ্যমে পাঠাই এবং গত চার মাস আগে তার তালাকপ্রাপ্ত স্ত্রী বিথিকে স্বর্ণের দুল, চুড়ি ও গলার চেইন যার আনুমানিক মূল্য এক লক্ষ আশি হাজার টাকার দেয়। দোবাই থেকে দেশে ফেরৎ আসলে তার স্ত্রী’র ভাব মতিগতি বুঝতে পেরে উক্ত টাকা ও গহনা ফেরৎ চাইলে তালবাহানা করতে থাকে। এক পর্যায়ে আলমগীর জানতে পারে, বিথির সাথে মোবাইলে এবং ফেসবুকের মাধ্যমে পরকিয়া প্রেমে জড়িত। এ অবস্থায় তার দেওয়া টাকা ও গহনা ফেরত চাইলে তাকে গালাগালি ও মারার হুমকি দেয় বলে মামলার নথীতে আলমগীর কবির বলেন। 

বৃহস্পতিবার সকালে আদালতে আসামী বিথি ও তার মা বেদানা খাতুন (৪৫) হাজির হলে আদালতের বিচারক তার মাকে জামিন দিলেও বিথিকে জেলহাজতে পাঠিয়েছেন। আদালতে বাদী আলমগীর কবিরের কৌশুলি ছিলেন এ্যাডঃ কামরুল ইসলাম অপর পক্ষে আসামী বিথির কৌশুলী ছিলেন এ্যাডঃ মিয়াজান আলী। এবিষয়ে বিথির ভাই মামুনের সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আদালতে আমার বোনের ভাষাগত খারাপ থাকার কারণে বিচারক জেলাহাজতে প্রেরণ করেছেন।  

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত