মেহেরপুরে ফোন পেয়ে করোনায় আক্রান্ত ব্যক্তির বাড়িতে পৌঁছে দিলেন খাবার সহ নগদ অর্থ 

  ইসমাইল হোসেন, জেলা প্রতিনিধি, মেহেরপুরঃ 

প্রকাশ: ৬ জুলাই ২০২১, ০৯:০৬ |  আপডেট  : ১৪ অক্টোবর ২০২৪, ২২:০৩

একদিকে চলমান লকডাউন এবং অপর দিকে করোনায় আক্রান্ত হয়ে ঘর বন্দী রোগীদের কাছ থেকে ফোন পেয়ে করোনায় আক্রান্ত ব্যক্তিদের বাড়ি বাড়ি গিয়ে খাবার ও ওষুধ কেনার জন্য নগদ অর্থ পৌঁছে দেওয়া অব্যাহত রেখেছেন মেহেরপুর পৌর সভার মেয়র ও মেহেরপুর জেলা যুবলীগের আহবায়ক মাহফুজুর রহমান রিটন। 

সোমবার বিকালের দিকে করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তি কর্মহীন হয়ে পড়ায় নিজ উদ্যোগে পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন মেহেরপুর শহরের ২ নম্বর ওয়ার্ড মুখার্জি পাড়া, ৬ নম্বর ওয়ার্ড গড়পাড়া, ৫ নম্বর ওয়ার্ড ওয়াপদা পাড়া, ৮ নম্বর ওয়ার্ড বাসস্ট্যান্ড পাড়াসহ বিভিন্ন পাড়ায় বাড়ি বাড়ি গিয়ে খাবার ও ঔষধ কেনার জন্য নগদ অর্থ পৌঁছে দেন। 

এ সময় পৌর মেয়র ও জেলা যুবলীগের আহবায়ক মাহফুজুর রহমান রিটন আক্রান্ত পরিবারের সদস্যদের বলেন, প্রয়োজন হলে ফোন দেবেন, আবারো খাবার পৌঁছে যাবে তবে সুস্থ্য না হওয়া পর্যন্ত বাড়ির বাইরে বের হবেন না। আপনি সুস্থ্য থাকলে আপনার পরিবার সুস্থ্য থাকবে সেই সাথে সমাজের মানুষ ও সুস্থ্য থাকবে এভাবেই গোটা দেশ করোনার হাত থেকে বাঁচবে। 

এ সময় প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটন, জেলা যুবলীগের সদস্য সাজেদুর রহমান সাজু, উজ্জল হোসেন, রোকন খাঁন প্রমুখ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত