মুন্সীগঞ্জে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান অনুষ্ঠান 

  লিটন মাহমুদ, মুন্সীগঞ্জ 

প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০২২, ১০:১৬ |  আপডেট  : ১৭ এপ্রিল ২০২৪, ১৮:১৪

বিক্রমপুর মানব সেবা ফাউন্ডেশন মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি ও সম্মাননা স্মারক প্রদান করেছে। বৃহস্পতিবার দুপুর দিকে টঙ্গীবাড়ী উপজেলার স্বর্ণগ্রাম রাধানাথ উচ্চ বিদ্যালয়ের মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।  ২০টি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নেন। এর মধ্যে টঙ্গীবাড়ী ১৭টি বিদ্যালয় ও মুন্সীগঞ্জ সদর উপজেলার ৩ টি বিদ্যালয়। 

বিক্রমপুর মানবসেবা ফাউন্ডেশন মেধা বৃত্তির পুরিষ্কার অনুষ্ঠানে ২০টি বিদ্যালয়ের মোট ৪০০ জন শিক্ষার্থী এ পরীক্ষায় অংশগ্রহণ করেন। এর মধ্যে ২০ জন শিক্ষার্থী কে বৃত্তি প্রদান করেন। এছাড়া মজিবুর টিম্ববার অ্যান্ড  

টঙ্গীবাড়ি উপজেলার ৮৫ জন শিক্ষার্থী জিপিএ ফাইভ পাওয়া শিক্ষার্থীদের সম্মাননা পুরস্কার ও নগত অর্থ বিতরন করা হয়।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) তোফায়েল হোসেন সরকার, সহকারি পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) মোস্তাফিজুর রহমান রিফাত, টঙ্গীবাড়ী থানার অফিসার ইনচার্জ মো. রাজিব খান, মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি শহীদ ই হাসান তুহিন, কামার খাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান লুৎফর রহমান হালদার।

পুলিশ সুপার বলেন, শিক্ষা ও শিক্ষা শিক্ষা পরে জাতিকে উন্নত ও মুক্ত করতে পারে। এ শিক্ষার মাধ্যেমে আমরা আসামি উন্নত বাংলাদেশ রূপান্তর করতে পারবো। শিক্ষাই পারে একটি দেশকে সমগ্র বিশ্বের কাছে তুলে ধরতে।  

ইংরেজি, বাংলা, গণিত, সাধারন জ্ঞন ও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ে লিখিত পরীক্ষা জেলার ২০টি বিদ্যালয় থেকে ৪০০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। 

বিক্রমপুর মানবসেবা ফাউন্ডেশন যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াদ হোসাইন পরিচালনায় ও সিনিয়র শিক্ষক জসিম মোল্লার স্বমনয়ে এতে ১৬ জন শিক্ষক বৃত্তি পরীক্ষায় কাজ করেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত