মুন্সীগঞ্জে বিভাগীয় পর্যায়ে জোনের কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত

  শাহনাজ বেগম, মুন্সীগঞ্জ

প্রকাশ: ২১ ডিসেম্বর ২০২২, ১০:৩২ |  আপডেট  : ২৪ এপ্রিল ২০২৪, ০৭:১৯

মুন্সীগঞ্জে বিভাগীয় পর্যায়ে জোনের কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এতে  নারায়ণগঞ্জ জেলা দল চ্যাম্পিয়ন এবং ঢাকা জেলা দল রানার্সআপ হয়।

২০ ডিসেম্বর মঙ্গলবার মুন্সীগঞ্জ ইনডোর স্টেডিয়ামে মুন্সীগঞ্জ জেলা মহিলা ক্রীড়া সংস্থার আয়োজনে এই কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়। এরপর অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

পায়রা উড়িয়ে খেলার শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি  অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শীলু রায়। তিনি বলেন, "শুধু কোঠা নয়,  যোগ্যতা ও দক্ষতায়ও মেয়েরা সমানতালে এগিয়ে চলছে। "

বিশেষ অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা পুলিশ সুপার ইয়াছিনা ফেরদৌস,  কামরুননাহার হীরু।স্বাগত বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মেহেরুন নেছা নাজমা।পর পর দুটি খেলায় ঢাকা জেলা দল মুন্সীগঞ্জ জেলা দলকে এবং নারায়ণগঞ্জ জেলা দল মানিকগঞ্জ জেলা দলকে হারিয়ে ফাইনালে উন্নীত হয়।

একই দিনে ফাইনালে নারায়ণগঞ্জ জেলা দল ৪৮ - ১২ পয়েন্টে ঢাকা জেলা দলকে পরাজিত করে বিভাগীয় পর্যায়ে জোন চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন আয়শা আক্তার,  রাজিয়া সুলতানা অনু,  হাজেরা আক্তার। 

সঞ্চালনা করেন এড. নাছিমা আক্তার।আরো উপস্থিত ছিলেন ম্যাজিস্ট্রেট অখিনূর আক্তার, হামিদা খাতুন, এড. শামসুননাহার শিল্পী, ক্ষমা রানী দাস,  প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ ও ক্রীড়া সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ। খেলা উপভোগ করতে উপস্থিত হয়েছিলেন বিপুল সংখ্যক দর্শক।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত