মুন্সীগঞ্জে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত, আহত ৫

  কাজী সাব্বির আহমেদ দীপু, মুন্সীগঞ্জ

প্রকাশ: ২২ জুলাই ২০২১, ২০:৩৩ |  আপডেট  : ১৮ মে ২০২৪, ০৩:২০

ট্রলার ভাড়াকে কেন্দ্র করে বাকবিতন্ডার জের ধরে মুন্সীগঞ্জ সদরের শিলই ইউনিয়নের বেহেরপাড়া গ্রামে প্রতিপক্ষের অতর্কিত হামলায় আলিম সরকার (৬০) নামের এক বৃদ্ধ নিহত ও ৫ জন আহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে কোরবানীর গরু কাটায় ব্যবহৃত ধারালো ছুরি দিয়ে আঘাত করলে এ হত্যার ঘটনা ঘটে। এদিকে হামলায় আহত নিজাম বেপারী, মোঃ হৃদয়, জগতারা বেগম, সুমি আক্তার ও হালিমননেছা বেগমকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। রাত সাড়ে ৭ টা পর্যন্ত ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত আলিম সরকারের ভাগ্নে মোঃ নিজাম বেপারী জানান, বৃহস্পতিবার সকাল ৯ টায় স্থানীয় দিঘিরপাড় বাজার থেকে শিলই ইউনিয়নের  ৯ নন্বর ওয়ার্ডের ইউপি সদস্য রিয়াজুল ইসলাম হাকিম আলিম সরকারের ভাগ্নে মহিউদ্দিন বেপারীর ট্রলার ভাড়া নিয়ে  দিঘিরপাড় বাজার থেকে  বেহেরপাড়ায় আসে। এ সময় ইউপি সদস্য হাকিম ভাড়া বাবদ ট্রলার চালক মহিউদ্দিনকে ১০০ টাকা ভাড়া প্রদান করলে সে তা নিতে অস্বীকৃতি জানিয়ে ৩০০ টাকা দাবী করে। এ নিয়ে দু' পক্ষে বাকবিতণ্ডা ঘটনায় অপমানিত বোধ করে ইউপি সদস্য। এর জের ধরে দুপুর সাড়ে ১২ টার দিকে ইউপি সদস্য রিয়াজুল ইসলাম হাকিম তার লোকজন নিয়ে বেহেরপাড়া গ্রামে গিয়ে হামলা চালিয়ে ধারালো ছুড়ি দিয়ে এলোপাতাড়ি কুপাতে থাকে। এ সময় ট্রলার মালিক মহিউদ্দিনের সঙ্গে থাকা তার মামা আলিম সরকার (৬০) রক্তাক্ত জখম হয়ে ঘটনাস্থলেই মাটিতে লুটিয়ে পড়ে। এ সময় নারীসহ আরও ৪ জন আহত হয়।

এদিকে খবর পেয়ে মুন্সীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সরতহাল করে ময়নাতদন্তের জন্য বিকেলে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

মুন্সীগঞ্জ সদর থানার ওসি মো. আবুবকর সিদ্দিক জানান, ঘটনাস্থলে পুলিশ রয়েছে । হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে এ পর্যন্ত ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে থানায় হত্যা মামলাবরুজুর প্রক্রিয়া চলছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত