মুন্সীগঞ্জে পর্দা উঠল প্রিমিয়ার লীগ ফুটবল ফেডারেশন কাপ 

  শাহনাজ বেগম 

প্রকাশ: ২৫ ডিসেম্বর ২০২২, ১১:০৯ |  আপডেট  : ১৪ এপ্রিল ২০২৪, ০৯:১৯

মুন্সীগঞ্জে প্রিমিয়ার লীগ ফুটবল ফেডারেশন ২০২২-২০২৩ শুরু হয়েছে ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়ামে। ২৩ ডিসেম্বর দুপুর ২টা ৩০ মিনিটে এই খেলা শুরু হয়। এই প্রিমিয়ার লীগ ফুটবল খেলা শুরু হয়েছে ৯ ডিসেম্বর ২০২২ থেকে। তবে ২৩ ডিসেম্বর এই মুন্সীগঞ্জ স্টেডিয়ামে প্রথম খেলা শুরু হয়। এই খেলাতে অংশগ্রহন করেন চট্রগ্রাম আবহনী ক্লাব ও শেখ রাসেল ক্রীড়া চক্র। শেখ রাসেল ক্রীড়া চক্র ৪ - ২ গোলে চট্টগ্রাম আবহানীকে হারিয়ে এ খেলায় জয় লাভ করে। খেলার প্রথমার্ধে শেখ রাসেলের দিদিয়ার ৪১ মিনিটে প্রথম গোলটি করে চট্টগ্রাম আবহানীর বিরুদ্ধে। এরপর ৫২ মিনিটে শেখ রাসেলের ইয়াসিন দ্বিতীয় গোলটি করে বসে চট্টগ্রাম আবহানীর বিরুদ্ধে। চট্টগ্রাম আবাহনী গোল দিতে চেষ্টা করে ।

৬৪ মিনিটে চট্টগ্রাম আবাহনীর বোম্বা শেখ রাসেলের বিরুদ্ধে প্রথম গোলটি করে কিছুটা সমতা ফিরিয়ে আনে। দ্বিতীয়ার্ধে চট্টগ্রাম আবাহনীর নাসির উদ্দিন দ্বিতীয় গোলটি করে ২ - ২ সমতা ফিরিয়ে আনে। কিন্তু তারা আর গোলের দেখা পায়নি। ৮৪ মিনিটে শেখ রাসেলের দিদিয়ার ৩য় গোলটি করে বসেন চট্টগ্রাম আবহানীর বিরুদ্ধে। এর পর ৯৪ মিনিটে শেখ রাসেলের সানডে উদু ৪র্থ ও শেষ গোলটি করে চট্টগ্রাম আবাহনীর বিরুদ্ধে।

বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবল ফেডারেশন এই খেলা ঢাকা, মুন্সীগঞ্জ, গোপালগঞ্জ, কুমিল্লা, রাজশাহী ও ময়মনসিং স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এই গ্রুপ ফেডারেশনে মোট ১১টি দল অংশ গ্রহণ করবে। দলগুলো হলো- ১. ঢাকা আবাহনী ক্লাব ২. চট্টগ্রাম আবাহনী ক্লাব ৩. বসুন্ধরা কিংস ক্লাব ৪. মুক্তিযোদ্ধা সংসদ ক্লাব ৫. শেখ জামাল ধানমন্ডি ক্লাব ৬. শেখ রাসেল ক্রিড়াচক্র ৭. রহমতগঞ্জ ক্লাব ৮. আজমপুর ফুটবল ক্লাব উত্তরা ৯. বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব ১০. ফর্টিজ ফুটবল সংস্থা ও ১১. মোহামেডান স্পোটিং ক্লাব

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত