জেলা কৃষক লীগের সংবাদ সম্মেলন

মুন্সীগঞ্জে কৃষক লীগের সম্মেলনে গন্ডগোল

  মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ

প্রকাশ: ৬ জুন ২০২৩, ১৩:১৬ |  আপডেট  : ১৯ মার্চ ২০২৪, ০০:৩৩

গতকাল [ সোমবার ] মিরকাদিম পৌর এলাকার সানাই কমিনিটি সেন্টারে সকাল ১০ টায় অনুষ্ঠিত হয় জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। সম্মেলনে কৃষক লীগের কমিটিতে নেই এমন লোকজনদেকে সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে ঘোষণা করে কমিটি গঠনের চেষ্টা করে একটি পক্ষ। এ নিয়ে মুন্সীগঞ্জ জেলা কৃষক লীগের দু”পক্ষের মধ্যে হট্টগোল সৃষ্টি হয়। পরে সম্মেলনে উপস্থিত বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবীদ সমীর চন্দ সম্মেলন স্থগিত করার ঘোষনা দেন।

এ ব্যাপারে মুন্সীগঞ্জ জেলা কৃষক লীগের সভাপতি গতকাল সোমবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জেলা কৃষক লীগের ত্রি- বার্ষিক সম্মেলন নিয়ে সংবাদ সম্মেলন করেছেন। 

সংবাদ সম্মেলনে জেলা কৃষক লীগের সভাপতি মো. মহসিন মাখন বলেন, সম্মেলনে বিভিন্ন উপজেলা থেকে নেতাকর্মীরা সমবেত হন। তারা চেয়েছে সুন্দর ও একটি স্বচ্ছ কমিটি হউক।যে দীর্ঘদিন সংগঠনে কাজ করেছে তাদের মতো মানুষ সভাপতি/ সাধারণ সম্পাদক হবে। সম্মেলনে যাদের কে সভাপতি এবং সেক্রেটারি বানিয়ে দিচ্ছে এরা তো এই কমিটির কিছুই নয়।

মহসিন মাখন আরও বলেন, এরা কখনই কৃষক লীগের সাথে জড়িত নয়। তাদেরকে কৃষক লীগের কোন মিটিং মিছিলে দেখা যায়নি। সম্মেলনে যাকে প্রধান অতিথি করা হয়েছে তার সাথে কথা না বলে সমন্বয় করে তারা কিছুই করেনি। তারা নিজেরাই সব কিছু করেছে সেখানে আমার মতামত কি সেটাও জানতে চায়নি। ফেসবুকে যে কমিটি প্রচার করা হচ্ছে সেটা অবৈধ। কারণ আমি রানিং সভাপতি । সম্মেলন স্থগিত করার কারণ হিসেবে তিনি বলেন, হট্টগোল হওয়ার কারণে সম্মেলন স্থগিত করা হয়েছে।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ আওয়ামী লীগের মুন্সীগঞ্জ জেলা শাখার সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. মহিউদ্দিন আহম্ম‌েদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড. সোহানা তাহমিনা, আওয়ামী লীগ,জেলা কৃষক লীগের নেতাকর্মী, ছাত্রলীগ, যুবলীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত