মুন্সীগঞ্জের ডিসিকে ধন্যবাদ জানালেন ব্যারিস্টার সুমন

  লিটন মাহমুদ,মুন্সীগঞ্জ

প্রকাশ: ২০ মার্চ ২০২৩, ১৭:০৬ |  আপডেট  : ১৬ মে ২০২৪, ১৭:৫৯

খেলা ছিলো মুন্সীগঞ্জ স্টেডিয়ামে। সেই খেলা আজ সোনারং স্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে। আজকে কোনভাবেই আমার খেলতে পারার কথা না। ধন্যবাদ জানাচ্ছি ডিসি মহোদয়কে। অন্ততপক্ষে তিনি যে এই সোনারং মাঠে খেলার সুযোগ করে দিয়েছেন। রবিবার বিকেল সাড়ে পাঁচটায় সোনারং মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে মুন্সীগঞ্জ রিপোর্টার্স ইউনিটি বনাম ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমীর মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ খেলা শেষে ব্যারিস্টার সাইয়েদুল হক সুমন এ কথা বলেন। 

তিনি আরো বলেন, আমার অপরাধ কি? আমার অপরাধ হলো আমি দুর্নীতির বিরুদ্ধে কথা বলি। আজকের খেলায় কে হারছে বা জিতেছে সেটি বড় বিষয় নয়। বড় বিষয় হলো আজকে মুন্সীগঞ্জে এসে আপনাদের সাথে আত্নীয় করতে পেরেছি। যারা এই মাঠে খেলতে দিয়েছেন তাদেরকে বলি আপনারা এসে দেখে যান সাধারণ মানুষের ভালোবাসার কোন কমতি নেই। যারা খেলা দেখতে এসেছেন তারাই খেলার প্রকৃত যোদ্ধা। এদেরকে আটকাতে পারবে না। আর এই ভালোবাসাই ফুটবল খেলা উন্নয়নের জন্য যথেষ্ঠ। আমি ঘাম ঝরাই, ঐক্য গড়াই। আর এই মাটির মানুষের জন্য ঐক্য গড়াই এটাই আমার অপরাধ। এছাড়াও ধন্যবাদ জানাই মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্জ মোঃ মহিউদ্দিনকে ও যুগ্ম সাধারণ সম্পাদককে। এছাড়াও ধন্যবাদ জানাই আমাদের সংসদের আইন প্রনেতা মাননীয় এমপি মৃনাল কান্তি দাসকে। ধন্যবাদ জানাই আক্কাস ভাইকে। তার সাহসি ভূমিকার কারণেই এই খেলা অনুষ্ঠিত হয়েছে। আমি যতদিন বেঁচে থাকবো ততদিন দুর্নীতির বিরুদ্ধে কথা বলেই যাবো। 

মুন্সীগঞ্জ রিপোটার্স ইউনিটি ও ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমীর মধ্যে অনুষ্ঠিত প্রীতি ফুটবল ম্যাচটি (১-১) গোলে ড্র হয়। খেলাটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন রেনেসা ডায়াগনোস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আক্কাস আলী। হাজার হাজার দর্শকের সমাগমে অনুষ্ঠিত এ খেলাটিতে ব্যারিস্টার সুমন অংশগ্রহণ করেন। মুন্সীগঞ্জ জেলার প্রত্যন্ত অঞ্চলসহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে দর্শকরা এ খেলা দেখার জন্য ভীড় জমান। উত্তেজনাপূর্ণ খেলা প্রথমার্ধে (০-০) গোলে উভয় দল মাঠ ত্যাগ করেন। বিরতীর পর প্রথমে মুন্সীগঞ্জ রিপোর্টার্স ইউনিটি (১-০) গোলে এগিয়ে থাকে। 
কিছুসময় পর ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি (১-১) গোলে সমতা ফিরিয়ে আনে। আক্রমন ও পাল্টা আক্রমনের মধ্যে উভয় দলের খেলা সমাপ্ত হয়। খেলা শেষে ব্যারিস্টার সুমনের ফেসবুক ফ্যান ফলোয়াররা সেলফি তোলেন। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত