মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী‌তে দিবারাত্রি মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

  লিটন মাহমুদ , মুন্সীগঞ্জ

প্রকাশ: ১৮ জুলাই ২০২২, ২১:০৭ |  আপডেট  : ১৫ মে ২০২৪, ১৩:০০

ব্যাপক দর্শক সমাগমের মধ্য দিয়ে টঙ্গীবাড়ী উপজেলায়  পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে বায়হাল যুব সংঘ আয়োজিত দিবা-রাত্রি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয় ।

আজ ১৮ জুলাই, বায়হাল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সন্ধ্যায় ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। ফাইনাল খেলায় সাদ্দাম একাদশ বনাম ‌রিয়াদ একাদশ মোকাবেলা করে। রিয়াদ একাদশ ৩-১ গোলে সাদ্দাম একাদশ কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। সেরা গোলদাতা নির্বাচিত হয় সাদ্দাম একাদশ‌ের মোঃ জিহান। 

উক্ত খেলায় প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন  ঢাকা দ‌ক্ষিন আওয়ামী লী‌গের যুগ্ন সাধারন সন্পাদক  হাজী মিরাজ হো‌সেন মৃধা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বি‌শিষ্ট সমাজ সেবক মোঃ  আক্ত‌ার হো‌সেন , মোঃজা‌হিদুর রহমান, মোঃঅপু । আ‌রো উপস্থিত  ছি‌লেন ,মোঃ ম‌জিবুর হাওলাদার, হা‌জি র‌ফিক, আওলাদ হো‌সেন মৃধা, মোবারক হো‌সেন মৃধা, মেম্বার আ‌মির  হাওলাদার ,জয়নাল শেখ ।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, যুব সমাজকে খেলাধূলার প্রতি আগ্রহী করে তাদেরকে রক্ষা করতে হবে। যুবসমাজকে রক্ষা করতে পারে একমাত্র ক্রীড়া জগত। তাই বেশি বেশি করে খেলাধূলার আয়োজন করতে হবে। এরকম একটা টুর্নামেন্ট আয়োজনের তিনি আয়োজকদের ধন্যবাদ জানান।

দিবারাত্রি মিনি ফুটবল টুর্নামেন্টে সার্বিক সহযোগিতা  করেন সাইফুল, জিহান, রাজিব, ইমরান। টুর্নামেন্টির মি‌ডিয়া পার্টনার হিসা‌বে দা‌য়িত্ব পালন ক‌রেন  মুন্সীগঞ্জ জেলার সব খবর ও ধ‌লেশ্ব‌রি টি‌ভি। রেফ‌টির দা‌য়িত্ব পালন ক‌রেন  মোঃসু‌হেল।

খেলা শেষে প্রধান অতিথি খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত