মানববন্ধন শেষ করতে পারলো না শিবির, ৫ নেতাকর্মী আটক

  বগুড়া প্রতিবেদক

প্রকাশ: ২৮ মে ২০২১, ২০:১৩ |  আপডেট  : ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৮:৫১

বগুড়ায় ইসলামী ছাত্র শিবিরের ৫ নেতা কর্মীকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৮ মে) সকাল ৬ টার দিকে বগুড়া সরকারি আজিজুল হক কলেজের (পুরাতন ভবন) সামনে মানববন্ধন থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হচ্ছেন, বগুড়া সরকারি কলেজের ২য় বর্ষের ছাত্র এসএম হাসানুল বান্নার (১৯), সরকারি শাহ সুলতান কলেজের ২য় বর্ষের ছাত্র সাজিদ আহম্মেদ (১৯) এবং সরকারি মুস্তাফাবিয়া মাদ্রাসার আলীম ২য় বর্ষের ছাত্র রাকিবুল ইসলাম (২০), বিয়াম মডেল স্কুল অ্যান্ড কলেজের ৮ম শ্রেণীর ছাত্র সায়েম শাহরিয়ার (১৫), একই কলেজের ২য় বর্ষের ছাত্র তানসিন আল রাফি( ২০)।

জানা যায়, সারা দেশে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী ছাত্র শিবিরের নেতাকর্মীরা বগুড়া শহরের ফুলবাড়ি এলাকায় সরকারি আজিজুল হক কলেজের সামনে মানববন্ধন করে। খবর পেয়ে পুলিশ সেখানে গেলে ছাত্র শিবিরের নেতাকর্মীরা পালিয়ে যায়। পরে সেখান থেকে শিবিরে ৫ জন নেতাকর্মীকে আটক করে পুলিশ। বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, শিবিরের ছেলেরা জমায়েত হয়েছে, এমন খবর পেয়ে পুলিশ সেখান যায়। পরে সেখান থেকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করে থানায় আনা হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত