মাদারীপুরে হাতুড়িপিটা করে যুবককে হত্যা

  শফিক স্বপন মাদারীপুর প্রতিনিধি

প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০২১, ১৯:১৭ |  আপডেট  : ১০ মে ২০২৪, ০৭:৩৮

মাদারীপুুর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাতের আধারে হামলা চালিয়ে হাতুড়িপিটা করে অহিদ তালুকদার (৪০) নামে এক যুবক কে হত্যা করা হয়েছে । মঙ্গলবার সকালে মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের মধ্য পেয়ারপুুর গ্রামে এ হত্যার ঘটনা ঘটে। নিহত অহিদ তালুকদার মাদারীপুর সদর উপজেলার মধ্য পেয়ারপুুুর গ্রামের আক্কাস তালুকদারের ছেলে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, সোমবার বিকালে এলাকার মাঠে ক্রিকেট খেলা নিয়ে অহিদের ভাতিজার সাথে সাব্বিরের পক্ষের লোকের সাথে কথা কাটা হয়। এক পর্যায় অহিদ ও সাব্বিরের দুপক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এরই জেরে সোমবার রাতে পেয়ারপুরের ধেরির বাজার থেকে রাত ১০টার দিকে নিজ বাড়ীতে ফিরছিলো অহিদ কিন্তু পূর্বেই ওৎ পেতে থাকা সাব্বির লোকজন নিয়ে অহিদকে হাতুড়ি পেটা করে হত্যার উদ্দেশ্যে ফেলে রেখে যায়। এরপর আশপাশের লোকজন মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসলে গুরুত্বর হওয়ায় তাকে ফরিদপুুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলেও সেখান থেকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে মঙ্গলবার সকাল ১১টার দিকে তার মৃত্যু হয়। এরপর এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. কামরুল ইসলাম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমার ঘটনা স্থল পরিদর্শন করেছি। আমরা জেনেছি ক্রিকেট খেলা নিয়ে এই হত্যার ঘটনা ঘটেছে। আমরা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত