মাদারীপুরে বিজয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন

  মাদারীপুর প্রতিনিধি:

প্রকাশ: ১৬ ডিসেম্বর ২০২১, ১২:০৮ |  আপডেট  : ১৬ মে ২০২৪, ০৫:৫৬

মহান স্বাধীনতার পঞ্চাশ বছর পূর্তিতে বিজয়ের  সুবর্ণজয়ন্তী উপযাপন করছেন মাদারীপুর জেলা প্রশাসন, পুলিশ বিভাগ, আওয়ামীলীগসহ নানা শ্রেণী-পেশার সংগঠন। বৃহস্পতিবার সকালে মাদারীপুর পুলিশ লাইন্স মাঠে তোপধ্বনির মধ্য দিয়ে দিনের কার্যক্রম শুরু হয়।

সকাল সাড়ে ৭টার দিকে মাদারীপুর জেলা আওয়ামীলীগের উদ্যোগে জেলা কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলণ করে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃর্তিতে শ্রদ্ধা নিবেদন করে। একটি আনন্দ র‌্যালী বের হয়ে জেলা স্টেডিয়ামে গিয়ে জেলা প্রশাসনের নানা কর্মসূচিতে অংশ নেয়। এসময় জেলা প্রশাসন মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা দেন। পরে বিভিন্ন প্রতিষ্ঠানের কুচকাওয়াজ ও  ডিসপ্লেতে অংশগ্রহণ করেন। এতে জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধূরী, জেলা আওয়ামীলীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদসহ উর্ধ্বতন কর্মকর্তারা অংশ নেয়। 

এছাড়া রাজৈর, কালকিনি, শিবচর, ডাসার উপজেলায়ও বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে  বিজয়ের  সুবর্ণজয়ন্তী উদযাপন করছেন। মসজিদ-মন্দিরে উন্নতমানের খাবার বিতরণ, দোয়া ও মিলাদেরও আয়োজন করা হয়।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত