মাদারীপুরে নার্সিং ইনস্টিটিউটের ছাত্রীর রহস্যজনক মৃত্যু

  শফিক স্বপন মাদারীপুর 

প্রকাশ: ১২ ডিসেম্বর ২০২২, ১৪:২৬ |  আপডেট  : ১৮ এপ্রিল ২০২৪, ১৬:২৩

মাদারীপুরে নার্সিং ইনস্টিটিউটের এক ছাত্রীর মৃত্যু হয়েছে। সোমবার (১২ ডিসেম্বর) সকাল ৯টার দিকে মাদারীপুর সদর হাসপাতালে তাকে মৃত ঘোষণা করা হয়। রাতে তিনি আত্মহত্যার চেষ্টা করলে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয় বলে জানায় পুলিশ।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।মৃত লিমা খাতুন মাদারীপুর নার্সিং ইনস্টিটিউটের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ও জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার চররঘুনাথ গ্রামের মৃত বেল্লাল হোসেনের মেয়ে ছিলেন।

হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, রবিবার রাত আনুমানিক ১২টার দিকে বাথরুমে যান লিমা। দীর্ঘক্ষণ ধরে বের হয়ে না আসায় আরেক শিক্ষার্থী তাকে ডাকাডাকি করেন। ভেতর থেকে কোনো সাড়াশব্দ না পেয়ে বাথরুমের ভেন্টিলেটর দিয়ে দেখা যায় লিমা গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছেন। তখন তার ডাক-চিৎকার শুনে অন্যরাও আসেন। পরে লিমাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে ঢাকায় নেওয়ার জন্য অ্যাম্বুলেন্সে তোলা হয়। এ সময় সেখানেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে নার্সিং ইনস্টিটিউটের ইনচার্জ পারিসা খাতুন বলেন, ‘ঘটনার পরপরই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে অবস্থার উন্নতি না হলে ঢাকা নেওয়ার জন্য অ্যাম্বুলেন্সে ওঠানোর সময় তার মৃত্যু হয়। কিন্তু কী কারণে মেয়েটি এ ঘটনা ঘটাল বুঝতে পারছি না।’

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার রিয়াদ মাহমুদ বলেন, ‘মেয়েটিকে বাঁচানোর সর্বোচ্চ চেষ্টা করেছিলাম।’

মাদারীপুর সদর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী  বলেন, ‘মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।’

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত