মাদারীপুরে ড্রেজার ব্যবসার দ্বন্দ্বের জেরে কাঁচামাল ব্যবসায়ীকে কুপিয়ে জখম 

  শফিক স্বপন মাদারীপুর 

প্রকাশ: ২৬ ডিসেম্বর ২০২২, ০৯:৫৫ |  আপডেট  : ১৪ এপ্রিল ২০২৪, ১৩:৪৮

মাদারীপুরে ড্রেজার ব্যবসার দ্বন্দ্বের জেরে এক কাঁচামাল ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে পাঠানো হয়েছে রাজধানীর পঙ্গু হাসপাতালে। এ ঘটনায় পারেভজ খাঁ নামে একজনকে আটক করেছে পুলিশ। 

রোববার (২৫ ডিসেম্বর) সকাল ৮টার দিকে শহরের দরগাশরীফ এলাকায় এ ঘটনা ঘটে। আহত জামাল হাওলাদার (৫৫) সদর উপজেলার মহিষেরচর গ্রামের মোসলেম হাওলাদারের ছেলে ও চৌরাস্তা এলাকার কাঁচামাল ব্যবসায়ী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আড়িয়াল খাঁ নদে দীর্ঘদিন ধরে অবৈধভাবে বালু উত্তোলন করেছিলো পারভেজ খাঁ ও তার ছোটভাই শাওন খাঁ। শনিবার রাতে কে বা কারা তাদের ড্রেজারের কয়েকটি পাইপ ভেঙে ফেলে। সকালে দরগাশরীফ এলাকায় পারভেজ ও শাওনের লোকজন জামালের ওপর অতর্কিত হামলা চালায়। এসময় জামালের দুহাতের রগ কেটে পালিয়ে যান তারা। 

পরে গুরুতর অবস্থায় জামালকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। অবস্থার অবনতি হলে আশঙ্কাজনক অবস্থায় পাঠানো হয় রাজধানীর পঙ্গু হাসপাতালে।

আহত জামালের স্ত্রী ইয়াসমিন বেগম জানান, পূর্ব পরিকল্পিতভাবে এ হামলা চালানো হয়। এ ঘটনার বিচার দাবি করছি।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, দীর্ঘদিন ধরে আড়িয়াল খাঁ নদ থেকে অবৈধ বালু উত্তোলন করে আসছে পারভেজ ও শাওন। তাদের ড্রেজারের পাইপ ভেঙে ফেলার জেরেই রোববার সকালে হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে, অভিযোগ দিলে মামলা রেকর্ড করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত