মাদারীপুরে জেলা বিএনপির উদ্যোগে গনমিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

  মাদারীপুর প্রতিনিধি

প্রকাশ: ২৫ ডিসেম্বর ২০২২, ১১:০২ |  আপডেট  : ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৯

বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদাজিয়া, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ নেতা-কর্মীদের মুক্তি, সরকারের পদত্যাগ, তত্ত্বাবধারক সরকার প্রতিষ্ঠাসহ ১০ দফা দাবি আদায়ে মাদারীপুর জেলা বিএনপির উদ্যোগে অনুষ্ঠিত গনমিছিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ছাত্রদলের সোনালী অতীত, কেন্দ্রীয় বিএনপি নেতা আনিসুর রহমান তালুকদার খোকন।

 কুলপদ্দি চৌরাস্তা  থেকে শুরু হওয়া গনমিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মিলন সিনেমার সামনে গিয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির সদস্যসচিব জাহান্দার আলী জাহানের সভাপতিত্বে ও যুগ্ম-আহবায়ক মিজানুর রহমান মুরাদ এর পরিচালনায় উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিএনপি নির্বাহী কমিটির সহ-গনশিক্ষা বিষয়ক সম্পাদক আনিসুর রহমান তালুকদার খোকন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাদারীপুর জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক মোঃ মামুনুর রশিদ বাবুল হাওলাদার,কৃষকদলের সাবেক কেন্দ্রীয় নেতা মোঃ শাজাহান সম্রাট, কালকিনি উপজেলা বিএনপির সভাপতি মোঃ ফজলুল হক বেপারী, সাধারন সম্পাদক মোঃ মাহাবুব হোসেন মুন্সি, রাজৈর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কাজী জাহিদুর রহমান লেবু, শিবচর উপজেলা বিএনপি নেত্রী ও জেলা বিএনপির সদস্য নাদিরা মিঠু চৌধুরী, মাদারীপুর সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সদস্য গাউছ-উর রহমান, জেলা যুবদলের আহবায়ক মোঃ ফারুক বেপারী, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক আহবায়ক মোঃ রাসেদুজ্জামান খান, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ শাহাদাত হোসেন হাওলাদার, সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ, জেলা শ্রমিকদল নেতা মোঃ সেলিম মুন্সি, জেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক মোঃ ফয়সাল প্রমুখ।

উক্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় বিএনপি নেতা খোকন তালুকদার বলেন আমরা জীবন দিব তবুও এই অবৈধ  সরকারের পতন না ঘটিয়ে ঘরে ফিরে যাবনা। তিনি আরো বলেন এখনো সময় আছে জনগনের কাছে ক্ষমা চেয়ে ক্ষমতা ছেড়ে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিন অন্যথায় দেশনায়ক তারেক রহমান নির্দেশ দিলে দেশ থেকে পালিয়ে যাবার সময় পাবেননা।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত