মাদারীপুরের শিবচরে নিয়ন্ত্রণ হারিয়ে লেগুনা খাদে পড়ে যাত্রী নিহত, আহত ৫

  মাদারীপুর প্রতিনিধি:

প্রকাশ: ২৬ জুন ২০২১, ২১:০৩ |  আপডেট  : ৭ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৪

মাদারীপুরের শিবচরে লকডাউন উপেক্ষা করে আঞ্চলিক সড়ক ব্যবহারে নিয়ন্ত্রণ হায়িরে যাত্রীবাহী একটি লেগুনা গাড়ী রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে মস্তফা শেখ (৬৫) নামের লেগুনার এক যাত্রী আহত হয়। আহত মস্তফাকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্যকপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত্যু বলে ঘোষণা করেণ।  এঘটনায় মস্তফা শেখের স্ত্রী সহ আহত হয়েছে আরো ৫জন। শনিবার (২৬ জুন)   দুপুরের উপজেলার ভান্ডারী কান্দি ইউনিয়নের এ এম উচ্চ বিদ্যালয়ের কাছে এদূর্ঘটনা ঘটে। নিহত মস্তাফা শেখ বরিশালের বাবু নগর উপজেলার বাহেরচর খুতুবকাট এলাকার মৃত্যু রব শেখের ছেলে। 
 
জানা যায়, লকডাউনের ফলে সড়ক মহা সড়ক গুলোতে পরিবহণ চলাচল বন্ধ থাকায়। বরিশালের বাবুগঞ্জ থেকে  লেগুনা গাড়ীতে করে কর্মস্থল ঢাকায় যাবার জন্য স্ত্রী ও ছোট মেয়েকে নিয়ে রওনা দেন মস্তফা শেখ। পথিমধ্যে মাদারীপুরের শিবচরের ভান্ডারিকান্দী এ এম উচ্চ বিদ্যালয়ের কাছে দূর্ঘটনায় শিকার হয়ে প্রাণ হারান তিনি।এসময় সাথে থাকা তাঁর স্ত্রী সহ আহত হন আরো ৫জন।

মাদারীপুরের সহকারী (শিবচর সার্কেল) পুলিশ সুপার  মোঃ আনিসুর রহমান বলেন, ‘ ঘটনা স্থল পুলিশ পরিদর্শন করেছে। নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত