মাদক মামলায় পরীমণির বিচার শুরু, অব্যাহতির আবেদন খারিজ

  গ্রামনগর বার্তা রিপোর্ট

প্রকাশ: ৫ জানুয়ারি ২০২২, ১১:৫০ |  আপডেট  : ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০৯

মাদক মামলায় চিত্রনায়িকা পরীমণিসহ ৩ জনের বিচার শুরু। পরীমণি মামলা থেকে অব্যাহতির আবেদন করলেও বিচারক তা খারিজ করে দেন। তবে তিনি জামিনেই থাকবেন বলেই জানান বিচারক। আগামী ১ ফেব্রুয়ারি মামলার সাক্ষ্যগ্রহণের দিন ধার্য করেন বিচারক।

বুধবার (৫ জানুয়ারি) সকালে ঢাকার ১০ নম্বর বিশেষ আদালত অভিযোগ গঠনের এ আদেশ দেন। এ সময় মামলা থেকে পরীমণির অব্যাহতির আবেদন খারিজ করা হয়। 

গত ৪ আগস্ট নিজ বাসা থেকে মাদকসহ আটক হন পরীমণি। পরে পরীমণি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দিপু ও কবির হোসেনের নামে মামলা করে র‍্যাব। গেল ১৫ জানুয়ারি তাদের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ করেন আদালত।

প্রসঙ্গত, গত ৪ আগস্ট বিকেলে রাজধানীর বনানীর ১২ নম্বর সড়কে পরীমণির বাসায় অভিযান চালায় র‌্যাব। এ সময় পরীমণির বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়। মাদকের মামলায় পরীমণির ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়।

১৯ আগস্ট আরও এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে গত ২১ আগস্ট আবার তাকে কারাগারে পাঠানো হয়। ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ তার জামিন মঞ্জুর করেন। পরের দিন তিনি কারামুক্ত হন।

গত ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তফা পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের সংশ্লিষ্ট থানার জিআর শাখায় চার্জশিট জমা দেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত