বড় হয়ে বিপদে আছি, একশ’ ভাগ সত্য কোনো বয়ফ্রেন্ড নেই আমার: দীঘি 

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ১৯ এপ্রিল ২০২২, ১১:৫৭ |  আপডেট  : ২১ এপ্রিল ২০২৪, ১২:৪৮

বেসরকারি একটি মোবাইল ফোন অপারেটরের বিজ্ঞাপনে শিশুশিল্পী হিসেবে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা অর্জন করেন প্রার্থনা ফারদিন দীঘি। এরপর গত বছর ‘তুমি আছো তুমি নেই’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে চিত্রনায়িকা হিসেবেও আত্মপ্রকাশ করেছেন তিনি। তবে শিশুশিল্পী থেকে এখন বড় হয়ে বিপদে আছেন বলে জানিয়েছেন এই চিত্রনায়িকা।

সোমবার (১৮ এপ্রিল) দীঘির কাছে জানতে চাওয়া হয়, তাকে যদি ছোট হতে বলা হয় তাহলে আবার মোবাইল অপারেটরের ওই বিজ্ঞাপনটি করবেন কিনা। উত্তরে তিনি বলেন, হ্যাঁ, অবশ্যই করব।

দীঘি বলেন, বড় হয়ে বিপদে আছি। ছেলেরা মেয়েদের ডিস্টার্ব করে, এটা খুবই সাধারণ বিষয়। ছোট হয়ে যাওয়ার পেছনে কারণ হচ্ছে, ছোট বেলায় যে ভালোবাসা ছিল সেটা প্রকৃত ভালোবাসা ছিল। কোনো হেটার্স ছিল না, সমালোচনা ছিল না। আর শিশুশিল্পী হলে কোনো বাজে কথা হয় না।

শিশুশিল্পী সময়ের, না বর্তমান সময়ের তারকাভাব উপভোগ করেন- এ প্রশ্নের জবাবে দীঘি বলেন, ছোট বেলায় তারকাভাব কী সেটা বুঝতাম না। তবে ছোটবেলার তারকাভাব এখন উপভোগ করি।

এছাড়া তিনি প্রেম-ভালোবাসার বিষয়ে বলেন, একশ’ ভাগ সত্য যে কোনো বয়ফ্রেন্ড নেই আমার। বয়ফ্রেন্ড হিসেব কোন চিত্রনায়ককে চাবেন এই প্রশ্নে বলেন, কোনো নায়ককে চাই না। তবে চিত্রনায়কদের সঙ্গে কাজের বিষয়ে জানান, যখন নবম-দশম শ্রেণিতে পড়ি তখন ইচ্ছা ছিল ভবিষ্যতে দু’জনের সঙ্গে কাজ করব। এর মধ্যে একজন  আরেফিন শুভ’র সঙ্গে মিউজিক ভিডিওতে কাজ করেছি আমি।

প্রসঙ্গত, ২০০৬ সালে ‘কাবুলিওয়ালা’ সিনেমায় শিশুশিল্পী মিনি চরিত্রে অভিনয় করে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন দীঘি। এরপর ‘চাচ্চু’, ‘দাদীমা’ ও ‘১ টাকার বউ’সহ কয়েকটি সিনেমায় দেখা যায় তাকে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত