বিনামূল্যে স্বাস্থ্যসেবা পেলেন ভায়ালক্ষীপুরবাসী

  প্রেস রিলিজ

প্রকাশ: ১ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৪৪ |  আপডেট  : ৬ মে ২০২৪, ০৩:০০

বিনামূল্যে স্বাস্থ্যসেবা নিয়ে আপনার দোড়গোড়ায় প্রতিপাদ্যকে সামনে রেখে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন যৌথভাবে আয়োজন করে ছাতারী ব্লাড ফাউন্ডেশন ও সেভিয়র ফাউন্ডেশন। মঙ্গলবার (৩১ জানুয়ারি) রাজশাহীর চারঘাট উপজেলার ৬নং ভায়ালক্ষীপুর ইউনিয়নের রায়পুর উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে ফাতেমা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের সার্বিক সহযোগিতায় দিনব্যাপী মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। 

উক্ত ক্যাম্পেইন সর্বসাধারণের জন্য ফ্রি হেলথ চেকআপ, ব্লাড প্রেসার, ব্লাড সুগার, ব্লাড গ্রুপিং এবং ওজন পরিমাপ সেবা দেওয়া হয়। ক্যাম্পেইনে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন মেডিসিন ও শিশু বিশেষজ্ঞ ডা. আব্দুল মজিদ রতন। ব্লাড গ্রুপিং করেন টেকনোলজিস্ট মোসা. মদিনা। অত্র স্কুলের শিক্ষার্থী ও স্থানীয় এলাকাবাসীসহ পাঁচশতাধিক মানুষকে সেবা নিতে দেখা যায়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬নং ভায়ালক্ষীপুর ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মজিদ প্রামাণিক। বিশেষ অতিথি ছিলেন মো. আবু বক্কর মেম্বার ৬নং ভায়ালক্ষীপুর ইউনিয়ন পরিষদ, মো. সাজদার রহমান প্রধান শিক্ষক রায়পুর উচ্চ বিদ্যালয়, মো. জিয়া বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক, মশিউর রহমান রাকিব সাংগঠনিক সম্পাদক সেভিয়র ফাউন্ডেশন, মাসুদ রানা যুগ্ম সাধারণ সম্পাদক সেভিয়র ফাউন্ডেশন, মো. আব্দুস সালাম প্রতিষ্ঠাতা ও এডমিন ছাতারী ব্লাড ফাউন্ডেশন। এছাড়া অন্যান্যদের মধ্যে সেভিয়র ফাউন্ডেশন সদস্য তুহিন উদ্দিন, মেহেদী এবং ছাতারী ব্লাড ফাউন্ডেশনের মডারেটর নাহিদ, আবু সাইদ, শাকিল-১, শাকিল-২, আতিকুল, সাব্বির ও জনি প্রমুখ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত