বিদেশে অর্থ পাচারকারীদের দেশে ফিরিয়ে বিচার করা হবে: দুদক কমিশনার 

  শফিক স্বপন, মাদারীপুর 

প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০২২, ১৯:৪০ |  আপডেট  : ১৮ এপ্রিল ২০২৪, ০৮:১৬

দেশের অর্থ যারা পাচার করে বিদেশ পালিয়ে রয়েছে সেসব অর্থ পাচারকারী দুর্নীতিবাজদের আন্তর্জাতিক আইন ও প্রতিষ্ঠানগুলোর সহযোগিতার মাধ্যমে দেশে ফিরিয়ে এনে বিচার করা হবে বলে জানিয়েছেন দুর্নীতি দমন কমিশনের মাননীয় কমিশনার ও চায়না বাংলা ফ্রেন্ডশীপ এসোসিয়েশনের সভাপতি ড. মো. মোজাম্মেল হক খান। চায়না বাংলা ফ্রেন্ডশীপ এসোসিয়েশন ও শশী হাসপাতালের যৌথ উদ্যোগে এবং ওয়াজেদা কুদ্দুস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় শুক্রবার সকালে মাদারীপুরের পাঁচখোলায় দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও বিনামূল্যে ঔষুধ বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন ড. মো. মোজাম্মেল হক খান। 

এসময় ড. মো. মোজাম্মেল হক খান আরো বলেন, এখনো দেশে দুর্নীতি হচ্ছে। এসব দুর্নীতিবাজদের দমন করতে আমরা জিরো টলারেন্স ঘোষণা করেছি। আমরা নীতিগতভাবে কার্যক্রম হাতে নিয়েছি। কিন্তু জিরোতে পৌঁছানো হলো আমাদের টার্গেট। এখনো আমরা সেখানে পৌঁছাতে পারিনি। আমরা চাই দুর্নীতি দমন হোক। দুনীতি নির্মূল হোক। শূন্য সহিষ্ণুতার যে নীতি আমরা গ্রহণ করেছি, এই ক্ষেত্রে দুর্নীতি দমন কমিশন একা এই কাজটি করতে পারবে না। সেজন্য সমাজের সকল স্তরের জনগনের সহযোগিতা প্রয়োজন।

দিনব্যাপী বিনামূল্যে ফ্রি মেডিকেল ক্যাম্পের অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, চায়না বাংলা ফ্রেন্ডশীপ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আকুপাংচার বিশেষজ্ঞ পুলিশ সদর দপ্তরের পুলিশ সুপার ডা. এসএম শহিদুল ইসলাম, চায়না থেকে আগত আকুপাংচার বিশেষজ্ঞ ডা. চাও লিংগেমি, শশী হাসপাতালের এমডি মো. সজিব শেখ প্রমুখ। অনুষ্ঠান স ালনা করেন ওয়াজেদা কুদ্দুস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রশাসনিক কর্মকর্তা ওয়াহিদুজ্জামান খান বাতেন। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত