বিজয় দিবসে সিরাজদিখানে সালমা ইসলাম এমপির বীর শহীদদের প্রতি শ্রদ্ধা

  সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১৬ ডিসেম্বর ২০২১, ১৩:৪৮ |  আপডেট  : ২ মে ২০২৪, ০৪:২১

মহান বিজয় দিবস উপলক্ষে মুন্সিগঞ্জ সিরাজদিখান উপজেলা মধ্যপাড়া মালপদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে স্বাধীনতা স্মৃতিসৌধে  আজ বৃহস্পতিবার সকাল ৮টায়, সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী, যমুনা গ্রুপের চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি স্বাধীনতা স্মৃতিসৌধে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। 

এ সময় অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেন, বাংলার মুক্তিকামী জনগণ বঙ্গবন্ধুর সুযোগ্য  নেতৃত্বে ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর পাকবাহিনীকে পরাজিত করে বিজয় লাভ করেন ও স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠা করেন। সেই চেতনা ধরে রাখতে আমাদের এগিয়ে যেতে হবে। নতুন প্রজন্মকে স্বাধীনতার চেতনা ধারণ করতে হবে। একটি সুন্দর দেশ গড়তে সব ভেদাভেদ ভুলে স্বাধীনতার চেতনায় ঐক্যবদ্ধ হয়ে সহযোগিতার মনোভাব গড়ে তুলতে হবে। প্রজন্ম থেকে প্রজন্মের কাছে পৌঁছে দিতে হবে স্বাধীনতা ও  দেশপ্রেমের চেতনা। তাহলেই একটি সুন্দর ও সুখী সমৃদ্ধ সমাজ গড়ে উঠবে। 

এ সময় উপস্থিত ছিলেন –যমুনা গ্রুপের  এমডি মোঃ শামীম ইসলাম,মেহেনাজ ইসলাম তানিয়া,মাসুদ করিম পাপ্পু,রহিমা বেগম,নাছিমা বেগম,তাসলিমা মাহবুব,ডালিয়া পারভীন,মাহবুবুর রহমান ভ’ইয়া,মীর হোসেন কালাম,রফিকুল ইসলাম শাকিল,ইফতেখার হোসেন তন্ময়,মুসফিক করিম মেহরাব,মেহরাজ করিম,রাব্বি হোসেন মোস্তফা কামাল,মহিউদ্দিন আহম্মেদ সাজু,লুবনা আহম্মেদ,শান্তা শ্রাবন্তি,রাকিব,তানিয়া শারমিন,শাহনাজ বেগম রোজী,রৌশন মাহবুব রূপালী,মাহমুদা হক লিলি,ফাহমিদা হেলেন,শাহিনা মমিন খুকু,আসমা আক্তার রুমি,শরমিলা জিয়াসমিন মুক্তি,সীমানা আমীর,মোঃ জসীম উদ্দিন মোঃ,জহিরুল ইসলাম, ফারজানা রাব্বি প্রমুখ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত