বিক্রমপুর-মুন্সিগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় আয়োজিত 'স্মরনিকা উন্মোচন ও নবীনবরন' অনুষ্ঠান

  স্টাফ রিপোর্টার

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:৩৩ |  আপডেট  : ৬ মে ২০২৪, ১২:৩০

শনিবার (১৭ ফেব্রুয়ারি) বেলা ১০ টায় বিক্রমপুর-মুন্সিগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় কর্তৃক আয়োজিত 'স্মরনিকা উন্মোচন ও নবীনবরন ২০২৩-২৪' আয়োজিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন দেশবরেণ্য বিজ্ঞানী,যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রাণিবিদ্যা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক আবদুল্লাহ্ আল্ মাসুদ,, জগন্নাথ বিশ্ববিদ্যালয় সিএসই বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড.উজ্জ্বল কুমার আচার্য্য, জগন্নাথ বিশ্ববিদ্যালয় সিএসই বিভাগের অধ্যাপক ড. মোহাম্মাদ নাসির উদ্দিন , এবং অবারিত বাংলার নির্বাহী পরিচালক খান নজরুল ইসলাম হান্নান।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রকৌশলী হেলাল উদ্দিন পাটোয়ারী (পিইঞ্জ) ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিক্রমপুর-মুন্সিগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি মো:ইমন মিয়া এবং অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক ইউনুস মিয়া।

'স্মরণিকা উন্মোচন এবং নবীন বরণ' (১৭+১৮ ব্যাচ) এই অনুষ্ঠানে মুন্সিগঞ্জ জেলা থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে আগত প্রায় ৫০ জন নবীন শিক্ষার্থীদের বরণ করে নেয়া হয় । প্রাক্তন ছাত্রকল্যাণ নেতাকর্মী ও সাধারন সদস্য,কর্মী এবং  বর্তমান শিক্ষার্থীদের উপস্থিতিতে বরাবরের মতই আবারও "বিক্রমপুর-মুন্সিগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদ" ভ্রাতৃত্বের পরিচয় রাখতে জবিয়ানদের এক মিলনমেলায় পরিনত করে আয়োজিত এই অনুষ্ঠানটি। 

বক্তৃতা পর্বে

প্রাক্তন ও বর্তমান ছাত্রবৃন্দ

প্রকাশিত স্মরনিকা

সা/ই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত