বিএনপির ১২ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে : ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ আগস্ট ২০২৩, ১৪:০৩ |  আপডেট  : ২ মে ২০২৪, ০২:২৩

বিএনপির ১২ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।তবে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে ১৫ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে বলে দাবি করেছে দলটি।

রোববার (২০ আগস্ট) দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনার (সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম ও ডিবি-উত্তর) খোন্দকার নুরুন্নবী।

গ্রেপ্তার হওয়া ১২ নেতাকর্মীর মধ্যে রয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ভারপ্রাপ্ত সদস্য সচিব তানভীর আহমেদ রবিন। তবে রবিনের নাম জানালেও প্রাথমিকভাবে বাকি ১১ জনের নাম জানায়নি ডিএমপি।

ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনার খোন্দকার নুরুন্নবী বলেন, গতকাল (শনিবার) রাতে নাইটিঙ্গেল মোড়ে অভিযান চালিয়ে বিএনপি নেতা সালাউদ্দিন আহমেদের ছেলে তানভীর আহমেদ রবিনসহ ১২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে থাকা আগের মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হবে।

এর আগে, গতকাল রাত পৌনে ১টার দিকে বিএনপি কার্যালয় থেকে বেরিয়ে যাওয়ার সময় দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেন, আমাদের কার্যালয়ের সামনে পুলিশের উপস্থিতি বেড়ে যাওয়ার খবর পেয়ে এখানে এসেছি। এখনো সাদা পোশাকে অনেক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের দেখতে পাচ্ছি।

তিনি বলেন, সন্ধ্যার পর থেকে আমাদের ১৫ জনের বেশি নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। এছাড়া সন্ধ্যায় কার্যালয়ে বেশ কয়েকজন নেতাকর্মী আটকা ছিলেন বলেও জানান তিনি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত