বাজার মনিটরিং করবে দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি)

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৫৭ |  আপডেট  : ৫ মে ২০২৪, ১৭:৫০

পণ্যের বাজার মূল্য পর্যবেক্ষণ, মনিটরিং ও নিয়ন্ত্রণে উদ্যোগ নিচ্ছে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি)। সেই লক্ষ্যে ৯ সদস্যের কমিটি গঠন করে দিয়েছে সংস্থাটি। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন সূত্রে এ তথ্য জানা গেছে। এর আগে ডিএসসিসির সচিব আকরামুজ্জামান একটি দপ্তর আদেশ জারি করে এই কমিটিকে অনুমোদন দিয়েছেন।

সচিব আকরমুজ্জামান জানিয়েছেন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের দ্বিতীয় পরিষদের ২২তম কর্পোরেশন সভায় সিদ্ধান্ত অনুযায়ী এই কমিটি গঠন করা হয়েছে। এই কমিটি পণ্যের বাজার মূল্য পর্যবেক্ষণ, মনিটরিং এবং নিয়ন্ত্রণ বিষয়ে কাজ করবে। পাশাপাশি গঠিত কমিটি ডিএসসিসির প্রধান সম্পত্তি কর্মকর্তাকে এসব বিষয়ে সাচিবিক সহায়তা দেবে।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন সূত্রে জানা গেছে, গঠিত ৯ সদস্যের এই কমিটির সভাপতি করা হয়েছে ডিএসসিসির ৪৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শহিদ উল্লাহকে। কমিটির বাকি সদস্যরা হলেন, ডিএসসিসির ৬৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাসুদুর রহমান মোল্লা, ৬৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হাসান, ৫০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাসুদ মোল্লা, ২২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আয়শা মোকাররম, ৬১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জুম্মন মিয়া, সংরক্ষিত ১৫ আসনের কাউন্সিলর নাজমা বেগম, সংরক্ষিত ২১ আসনের কাউন্সিলর  সেলিনা খাঁন এবং সংরক্ষিত ২ আসনের কাউন্সিলর মাকসুদা শমশের।

 

সা/ই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত