বাগেরহাটে ৫ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রি বিতরণ

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ৯ জুলাই ২০২১, ১৯:৩৩ |  আপডেট  : ১৬ অক্টোবর ২০২৪, ১২:৪৩

বাগেরহাটে দরিদ্র ও অসহায় ৫ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রি বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালে বাগেরহাট জেলা প্রশাসনের উদ্দোগে বিভিন্ন শ্রেনী ও পেশার মানুষের মাঝে এই খাদ্য সামগ্রি বিতরণ করেন। 

এসময়, জেলা প্রশাসক মোহাম্মাদ আজিজুর রহমান ,বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ মোছাব্বেরুল ইসলাম, বাগেরহাট ফাউন্ডেশনের সাধারন সম্পাদক আহাদ উদ্দিন হায়দার, ভাইস চেয়ারম্যান খান রেজাউল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, পৌর কাউন্সিলর তৌহিদুর রহমান জনিসহ স্থানীয় উপকার ভোগীরা উপস্থিত ছিলেন। বাগেরহাট শহরের মারিয়া পল্লী,নতুন পুলিশ লাইনস্থ হিজড়া পল্লী, লিচুতলাস্থ সুইপার স¤প্রদায়, হাড়িখালিস্থ ঋষি, নরসুন্দরসহ নানা শ্রেণি পেশার পাঁচ শতাধিক পরিবারকে এই খাদ্য সামগ্রি বিতরণ করা হয়।

বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মাদ আজিজুর রহমান বলেন, লকডাউনে কর্মহীন মানুষ যাতে খাবারের কষ্টে না ভোগে এ জন্য আমরা খাদ্য সামগ্রি বিতরণ শুরু করেছি। আমাদের পর্যাপ্ত খাদ্য মজুদ রয়েছে, বাগেরহাটের সকল অসহায় মানুষদের বাড়িতে আমরা খাদ্য পৌছে দিব। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই সহায়তা অভ্যাহত থাকবে বলেও জানান তিনি।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত