বাগেরহাটে লরী ও ট্রলির সংঘর্ষে চালকসহ ৪ শ্রমিক আহত 

  নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

প্রকাশ: ৩০ জুন ২০২২, ১০:২৯ |  আপডেট  : ১৩ আগস্ট ২০২২, ০৫:৪৮

বাগেরহাটের মোল্লাহাটে খুলনা- ঢাকা মহাসড়কে জ্বালানি তেলের ট্যাংক বাহী লরি ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে  চালকসহ ৪ শ্রমিক গুরুতর আহত হয়েছে । বুধবার (২৯ জুন) সকাল ১১ টায় খুলনা-ঢাকা মহাসড়কের মোল্লাহাট উপজেলার দেড়বোয়ালিয়া এলাকায় এদুর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। 

এরা হলেন সানাল খাঁর ছেলে লাল খাঁ মিয়া (২৮), সেলিম শিকদারের ছেলে রুমান শিকদার (২৫), শাজাহান খাঁর ছেলে তায়েব খাঁ (২৫) ও বাবু খাঁর ছেলে সজীব খাঁ (২৪) এদের প্রত্যেকের বাড়ি লড়াইল জেলার কালিয়া উপজেলার বল্লাহাটি গ্রামে। আহতদেরকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়ে। 

বাগেরহাটের মোল্লাহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবুল হাসান জানান, খুলনা-ঢাকা মহাসড়কের মোল্লাহাট উপজেলার দেড়বোয়ালিয়া এলাকায়  গোপালগঞ্জ থেকে আসা তেল ভর্তি লরী ও মোল্লাহাট গামী একটি ট্রলির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ট্রলির চালকসহ ৪ শ্রমিক আহত হয়েছে। খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এঘটনায় তেল ভর্তি লরি ও ট্রলিটিকে জব্দ করে পুলিশ ফাঁড়িতে আনা হয়েছে। দূর্ঘটনার পরেই লরীর চালক পালিয়ে গেছে। পরবর্তী আহনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত