বাগেরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১৪

  স্টাফ রিপোটার,বাগেরহাট

প্রকাশ: ২৬ জানুয়ারি ২০২৩, ১৩:১২ |  আপডেট  : ২০ এপ্রিল ২০২৪, ১৫:০২

বাগেরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ১৪ জন। আজ বুধবার সকাল এবং বেলা ৩টার দিকে ফকিরহাট ও মোল্লাহাটে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, আজ বেলা ৩টার দিকে খুলনা-মোংলা মহাসড়কের কাটাখালী এলাকা থেকে মোটরসাইকেলচালক সুজয় বিশ্বাস খুলনার দিকে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি লরির সঙ্গে ধাক্কা লেগে সড়কে ছিটকে পড়েন তিনি। কাটাখালী হাইওয়ে পুলিশ তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। সুজয় খুলনার দিঘলিয়া উপজেলার আমবাড়িয়া গ্রামের অনুকুল বিশ্বাসের ছেলে।

কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, লরিটি জব্দ করা হয়েছে। তবে চালক ও সহযোগী পালিয়ে গেছেন। অপরদিকে মোল্লাহাটে যাত্রীবাহী ফাল্গুনী পরিবহন ও রূপসী বাংলা পরিবহনের সঙ্গে সংঘর্ষে রুবেল (২৬) নামের এক যুবক নিহত হয়েছেন। এ সময় ১৪ জন আহত হন। সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার সুড়িগাতী সরকারি পুকুর এলাকায় খুলনা- ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত রুবেল নাটরের লালপুর উপজেলার উদানপাড়া এলাকার শহিদুল ইসলামের ছেলে। এ ঘটনায় আহত ব্যক্তিরা হলেন সিরাজুল ইসলাম (৩০), পারভীন বেগম (৪০) ও সাইফুল ইসলাম। অন্যদের নাম পাওয়া যায়নি। আহতদের ফকিরহাট ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। মোল্লাহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেহেদী হাসান জানান, ঢাকাগামী ফাল্গুনী পরিবহন ও খুলনাগামী রূপসী বাংলা পরিবহন ওভার টেকিংয়ের সময় সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই ১৫ জন আহত হন। পুলিশ আহতদের উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক রুবেলকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় বাস দুটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত