বাগেরহাটে জোয়ারের চাপে রাস্তা বিলীন, ভোগান্তিতে ২০ হাজার মানুষ

  স্টাফ রিপোটার,বাগেরহাট

প্রকাশ: ২১ জুলাই ২০২২, ২১:১৪ |  আপডেট  : ১৬ মে ২০২৪, ০০:০৫

বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার সন্ন্যাসী-কেয়ার আ লিক সড়কের মোল্লা বাড়ীর সামনের সড়ক পূর্ণিমার জোয়ারের পানির চাপে ভেঙে বিলীন হয়ে গেছে। ফলে দশ গ্রামের প্রায় ২০হাজার মানুষ ভোগান্তিতে পড়ছে। ১৪ জুলাই বুধবার রাতে পানগুছি নদীর পানির চাপে প্রায় ২০ ফুট রাস্তা বিলিন হওয়ায় ওই দুর্ভোগ দেখা দিয়েছে। ঝুঁকির মধ্যে রয়েছে বিদ্যুৎ সংযোগ।

এদিকে রাস্তা ভেঙ্গে যাওয়ায় উপজেলা সদরের সঙ্গে সড়ক পথে চালিতাবুনিয়া, সন্ন্যাসী বাজারসহ ১০ গ্রামের যোগাযোগ সাময়িকভাবে বিচ্ছিন্ন হয়ে গেছে। ভোগান্তিতে পড়েছেন এলাকার সাধারণ মানুষ। ফলে কয়েক কিলোমিটার ঘুরে শহরের সঙ্গে প্রয়োজনীয় যোগাযোগ রক্ষা করছেন তারা।বিলিন হওয়া সড়কের মাঝে একটি বিদ্যুতের পোষ্ট থাকায় ঘটনার পর থেকে ওই এলাকায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন রয়েছে।

স্থানীয় মো. খলিলুর রহমান ফরাজী বলেন, হঠাৎ করে পূর্ণিমার তীথির প্রভাবে পানগুছি নদীর পানি অনেক বেশি বেড়ে গেছে। রাতের কোন এক সময় রাস্তার তল থেকে পানি লিক হতে হতে প্রায় ২০ফুট রাস্তা পানিতে বিলিন হয়ে যায়। এই রাস্তা দিয়ে উপজেলা সদরসহ মোংলা বন্দরে অনেক মানুষ চলাচল করেন। রাস্তাটি ভেঙে যাওয়ায় আমাদের অনেক সমস্যা হচ্ছে।

সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান মাষ্টার সাইদুর রহমান জানান, জনগুরুত্বপূর্ণ এ সড়কটি মেরামতের জন্য মাননীয় এমপি ও উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে আলাপ করে খুব দ্রুত সড়কটি মেরামতের ব্যবস্থা করা হবে।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত