বাগেরহাটে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন

  নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

প্রকাশ: ২৫ জুলাই ২০২২, ১৯:৪৫ |  আপডেট  : ১৬ মে ২০২৪, ১৭:২৪

বাগেরহাটের শরণখোলা উপজেলা ছাত্রলীগের বিরুদ্ধে চাঁদাবাজি, জমি দখল ও আওয়ামী লীগ নেতা-কর্মীদের উপর হামলার অভিযোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৫ জুলাই) সকালে শরণখোলা প্রেসক্লাবে শরণখোলা উপজেলার খোন্তাকাটা ইউনিয়ন খোন্তাকাটা  ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড সদস্য এবং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. জসিম উদ্দিন সিদ্দিক গাজী সংবাদ সম্মেলন করে এসব অভিযোগ করেন। এসময়, খোন্তাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান স্বপন, অওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আবু জাফর জব্বার, প্রভাষক সাব্বির আহম্মেদ মুক্তা, জেলা আওয়ামীলীগ নেতা এম সাইফুল ইসলাম খোকনসহ খোন্তাকাটা ইউনিয়নের সকল ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদক ও সকল ইউপি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাকির হোসেন খান মহিউদ্দিন বলেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি আসাদুজ্জামান আসাদের নেতৃত্বে উপজেলা ছাত্রলীগ এখন শরণখোলা নিয়ন্ত্রন করছে। তারা দলীয় নেতৃবৃন্দকে নির্যাতন করছে। সভাপতি হওয়ার পর এই আসাদ খোন্তাকাটা ইউনিয়নসহ শরণখোলা উপজেলার চারটি ইউনিয়নে বিভিন্ন জাগায় ভাড়ায় গিয়ে জমি দখল করেছে। আওয়ামী লীগের লোকজনকে লাি ত এবং মারধর করেছে কয়েকবার। পাশাপাশি পরিবারের লোকজন দিয়েও নির্যাতন চালাচ্ছে সে। শরণখোলা উপজেলার প্রত্যেকটা জাগায় তারা নৈরাজ্যের সৃষ্টি করেছে। আজকে শরণখোলায় ছাত্রলীগের কাছে আওয়ামী লীগ ও আওয়ামী পরিবার জিম্মি।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. জসিম উদ্দিন সিদ্দিক গাজী বলেন, ছাত্রলীগ সভাপতি আসাদ হাওলাদার বিএনপি পরিবারের সদস্য। তাঁর আত্মীয়-স্বজন, বোন-ভগ্নিপতি ও ভাগিনারা বিএনপির কর্মী সমর্থক। এছাড়া সে হত্যাসহ একাধিক মামলার আসামী। ছাত্রলীগ সভাপতি আসাদের নির্দেশে গত শুক্র ও শনিবার একটি নারী ঘটিত বিষয় নিয়ে তার বোন ভগ্নিপতি ও ভাগিনারা ধানসাগর এলাকার বাবুল হাওলাদার ও তার ভাই ছিদ্দিক হাওলাদারকে বেধরক মারপিট করে। ঠেকাতে গেলে আমাকেও মারপিট করে তারা। আহত অবস্থায় তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে গেলে ছাত্রলীগ সভাপতি আসাদ মোবাইল ফোনে হুমকি দেয়। পরে পুলিশের সহায়তায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন তারা।

শরনখোলা উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ বলেন, উদ্যেশ্য মূলকভাবে আমাকে হেয়প্রতিপন্ন করতে মিথ্যা অভিযোগ দিচ্ছেন তারা। আমি ও আমার পরিবার  শুরু থেকে আওয়ামী লীগের রাজনীতিতে যুক্ত। জেলেদের চাল আত্মসতসহ খোন্তাকাটা ইউনিয়ন চেয়ারম্যানের বিভিন্ন অনিয়ম দুর্নীতি বিরুদ্ধে কথা বলায় তারা আমাকে এবং ছাত্রলীগকে জড়িয়ে অভিযোগ দিয়ে ঘোলাপানিতে মাছ শিকারের চেষ্টা করছে বলে অভিযোগ করেন ছাত্র নেতা আসাদ।

শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজমল হোসেন মুক্তা বলেন, খোন্তাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন বিষয়টি জানিয়েছেন। এব্যাপারে অন্যান্য নেতৃবৃন্দের সাথে আলোচনা করে সাংগঠনিক ভাবে সিদ্ধান্ত নেয়া হবে।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত