বাগেরহাটে কর্মহীন মোটর শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রি বিতরণ

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ১১ জুলাই ২০২১, ১৮:১৬ |  আপডেট  : ৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৬

“ শ্রমিক-মালিক নির্বিশেষ,মুজিববর্ষে গড়বো দেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাগেরহাটের ৩ শতাধিক কর্মহীন মোটর শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরেন করা হয়েছে।  রবিবার (১১ জুলাই) দুপুরে জেলা প্রশাসনের উদ্দোগে বাগেরহাট বাসস্টান্ড কার্যালয়ে এই খাদ্য সামগ্রি বিতরণ করা হয়।

এসময়, বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মাদ আজিজুর রহমান, বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ মোছাব্বেরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, বাগেরহাট বাস-মালিক সমিতির সাধারন সম্পাদক ও প্রেসক্লাবের সাধারন সম্পাদক তালুকদার আব্দুল বাকি, জেলা শ্রমিক লীগের সভাপতি ও মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি রেজাউর রহমান মন্টু,পৌর কাউন্সিলর তৌহিদুর রহমান জনিসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মাদ আজিজুর রহমান বলেন, লকডাউনে কর্মহীন মানুষ যাতে খাবারের কষ্টে না ভোগে এ জন্য আমরা খাদ্য সামগ্রি বিতরণ শুরু করেছি। আমাদের পর্যাপ্ত খাদ্য মজুদ রয়েছে, বাগেরহাটের সকল অসহায় মানুষদের বাড়িতে আমরা খাদ্য পৌছে দিব। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই সহায়তা অভ্যাহত থাকবে বলেও জানান তিনি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত