বাগেরহাটে একই সাথে স্বামী স্ত্রী’র আত্নহত্যা

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ৭ ডিসেম্বর ২০২১, ১৯:২৬ |  আপডেট  : ১৭ এপ্রিল ২০২৪, ০০:০২

বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় প্রেম করে বিয়ে করার এক বছর পর একই সাথে গলায় রশি দিয়ে আত্নহত্যা করেছে স্বামী স্ত্রী। মঙ্গলবার দুপুরে মোল্লাহাট উপজেলার উদয়পুর ইউনিয়নের গাড়ফা গ্রাম থেকে ওই দম্পতির মরদেহ উদ্ধার করে পুলিশ। এই দম্পতি ঘরের আড়ার রশি গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে। 

তারা হলেন, কালাম শেখের ছেলে জনি শেখ (২১) ও তার স্ত্রী একই উপজেলার শারুলিয়া গ্রামের হাফিজুর রহমানে মেয়ে নাহিদা আক্তার (১৮)। গত বছরের ৫ই নভেম্বর ওই দম্পতি ভালবেসে বিয়ে করে এক সাথে থাকতেন। 

পরিবারের বরাত দিয়ে মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমেন দাশ জানান, এক বছর আগে এই দম্পতি প্রেম করে বিয়ে করেন। বিয়ের পর থেকে এই দম্পতির বনিবনা হচ্ছিল না। প্রায় তাদের মধ্যে বিবাদ লেগেই থাকত। মঙ্গলবার সকালে জনি তার স্ত্রী নাহিদা ঘুম থেকে উঠে যে যার কাজ করছিলেন। বাড়িতে থাকা জনির মা পাশের বাড়িতে গেলে বাড়ি ফাঁকা পেয়ে তারা দুজনে টিনশেডের ঘরের আড়ায় পাশাপাশি রশি দিয়ে গলায় ফাঁস দেয়। অল্প কিছুক্ষণের মধ্যে জনির মা বাড়িতে ফিরে ছেলের ঘরে গিয়ে দেখেন তারা দুজনে ঘরের আড়ায় ঝুলে আছে। তিনি প্রতিবেশিদের ডেকে দ্রুত গলায় ফাঁস দেয়া রশি খুলে হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন। পারিবারিক অশান্তির কারনে তারা আত্নহত্যার পথ বেছে নিয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তাদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত