বাগেরহাটে ইউপি নির্বাচনে দ্বন্দ, দিনমজুরকে রাতভর নির্যাতন

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ২৭ আগস্ট ২০২২, ২০:২৮ |  আপডেট  : ১৬ মে ২০২৪, ১৬:২২

বাগেরহাটের মোংলায় নির্বাচনে পরাজিত পক্ষের এক সমর্থককে চুরির অপবাদ দিয়ে রাতভর নির্যাতনের অভিযোগ উঠেছে সোনাইলতলা ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য ওয়াদুদ মল্লিকের বিরুদ্ধে। শুক্রবার (২৬ আগস্ট) রাতে ওই ইউপি সদস্যের ঘেরে ৭ থেকে ৮ জন লোক দিনমজুর ইব্রাহিম সরদারকে মারধর ও নির্যাতন করে। মারধরের এক পর্যায়ে অজ্ঞান হয়ে গেলে নির্যাতনকারীরাই তাকে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরবর্তীতে অবস্থা গুরুতর হলে শনিবার (২৭ আগস্ট) দুপুরে আহতকে খুলনা মেডিকেল কলেজ  হাসপাতালে নিয়ে যায় স্বজনরা।এঘটনায় আহতের স্ত্রী খাদিজা বেগম বাদী হয়ে ৬জনের নাম উল্লেখসহ ১০ জনকে আসামী করে মোংলা থানায় অভিযোগ দায়ের করেছেন।

নির্যাতনের শিকার ইব্রাহিম সরদার বলেন, বিগত নির্বাচনে ইউপি সদস্য প্রার্থী জসিম উদ্দিন সরদারের পক্ষে কাজ করায় বিজয়ী ওয়াদুদ মল্লিক ও তার লোকজন শুক্রবার রাতে বাড়ি ফেরার পথে তাকে আটকে রেখে হাতুড়ি, রড দিয়ে মারধর করে। নির্বাচনে বিরোধীতা করার জন্য চোখ তুলে ফেলতে চান নির্যাতনকারীরা।

সোনাইলতলা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য ওয়াদুদ মল্লিক বলেন, ইব্রাহিম মূলত মাছ চুরি করতে গেছিল। তখন আমার ঘের ও অন্যান্য ঘেরের লোকজন ওকে ধরে ফেলে। তখন কিছু মারধর দিয়েছে। নির্যাতন এবং নির্বাচন এ বিষয় দুটি সম্পূর্ণ মিথ্যা কথা। আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য এই অপপ্রচার চালানো হচ্ছে।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মাদ মনিরুল ইসলাম বলেন, মারধরের বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত