বাগেরহাটে অবৈধ ডিস ব্যবসায়ীদের কার্যক্রমে ক্ষতিগ্রস্থ অনুমোদিত ক্যাবল অপারেটররা

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ১২ এপ্রিল ২০২১, ১৯:০৯ |  আপডেট  : ১২ জুন ২০২৪, ১৫:২০

বাগেরহাটের ফকিরহাটে অবৈধ ডিস ব্যবসায়ীদের কার্যক্রমে ক্ষতিগ্রস্থ হচ্ছেন সরকার অনুমোদিত ক্যাবল অপারেটররা।এমনকি অবৈধ ডিস ব্যবসায়ীরা রাতের অন্ধকারে মূল ক্যাবল মালিকদের সংযোগের তার কেটে নিয়ে যাচ্ছেন।সোমবার (১২ এপ্রিল) দুপুরে বাগেরহাট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে ফকিরহাট উপজেলা ক্যাবল অপারেটর নামে ক্যাবল অপারেটরদের একটি সংগঠন এই অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ক্যাবল ব্যবসায়ী অসীম মন্ডল। তিনি বলেন, সরকারি নিয়ম অনুযায়ী নির্দিষ্ট ফি দিয়ে বাংলাদেশ টেলিভিশনের অনুমোদন নিয়ে আমরা ব্যবসা করছি। কিন্তু ফকিরহাট উপজেলার ডহর মৌভোগ গ্রামের নিরাপদ বৈরাগী, ফলতিতা এলাকার শুভংকর বিশ্বাস, গোয়ালবাড়ী এলাকার বিশ্বজিৎ বিশ্বাস, ফকিরহাট সদরের রেজাউল ও জুয়েল কোন অনুমোদন ছাড়াই উপজেলার বিভিন্ন স্থানে ডিস ক্যাবল ব্যবসা করছেন। তারা কোন সরকারি অনুমোদন নেয়নি। তাদেরকে একাধিকবার নিষেধ করা হলেও তারা তাদের এই অবৈধ ব্যবসা বন্ধ করেননি। বরং বিভিন্ন দপ্তরে অভিযোগ করায় তারা ক্ষিপ্ত হয়ে আমাদের সংযোগের তার কেটে ফেলছে। তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জন্য ২০১৯ এবং ২০২০ সালে বিটিভি থেকে জেলা প্রশাসনকে দুইবার চিঠি দেওয়া হলেও কোন ব্যবস্থা নেয়নি।এই অবস্থায় অবৈধ ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জন্য উর্দ্ধোতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন তারা।

সংবাদ সম্মেলনে জনতার বাগেরহাট ভিশনের চেয়ারম্যান শেখ লেনিন, ব্যবস্থাপনা পরিচালক লায়েকুজ্জামান বাপ্পি, অর্থ সম্পাদক শেখ মাসুম, টেকনিক্যাল পরিচালক দেবু সাহা, ফকিরহাট উপজেলার শানু ডিস ক্যাবল নেটওয়ার্কের স্বত্বাধীকারী সবুজ রায়, ডহোর মৌভাগ ডিস ক্যাবল নেটওয়ার্কের স্বত্বাধীকারী সোহাগ মন্ডল, ফকিরহাট ক্যাবল ভিশনের স্বত্বাধীকারী একলাসুর রহমান, শান্তিগঞ্জ ক্যাবল ভিশনের স্বত্বাধীকারী কাজী তৈয়বুর রহমান, ও মন্ডল ক্যাবল ভিশনের স্বত্বাধীকারী অসীম মন্ডল উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত